Bangla Serial

Mithai: অবশেষে পর্দা ফাঁস! মিঠাইয়ের আসল খুনি বেরিয়ে এলো সিড-মিঠির সামনে! ভিডিও আলোড়ন ফেলেছে সোশ্যাল মিডিয়ায়

মিঠাই বাংলা টেলিভিশনের এমন এক নাম যেটা হারিয়ে যাবে না আর। বাংলা জুড়ে এর যে পরিমাণ ভক্ত তৈরি হয়েছে তাতে এমনটাই বলা যায়। অর্থাৎ গোটা বাংলায় এই মুহূর্তে অন্যতম সেরা সিরিয়াল যে হয়ে উঠেছে মিঠাই সেটা বলাই যায়।

মিঠাই আর উচ্ছে বাবুর দুষ্টু মিষ্টি প্রেম এখন আর নেই। সবাইকে কাঁদিয়ে চলে গেছে মিঠাই। বলা যায় মেরে ফেলা হয়েছে তাকে। আর তারপর মোদক পরিবারের উপর যে ঝড় বয়ে গেছে সেই ঝড় সামাল দিতে এসেছে মিঠি। হ্যাঁ, হুবহু মিঠাইয়ের মতো দেখতে এই মেয়েটিকে দেখে বুকে বল পেয়েছে মোদক পরিবার।

তবে শুরু থেকেই মনে করা হয়েছে মিঠি আসলে মিঠাই। সেটা একদম নয়। আস্তে আস্তে সেটা বুঝতে পেরেছে ভক্তরা আর মোদক পরিবার। তবে মিঠাই কীভাবে মারা গেলো সেই রহস্য সমাধান করতে মিঠি এখন হাত মিলিয়েছে উচ্ছে বাবুর সঙ্গে।

এবার সামনে এলো সিরিয়ালের আরো এক প্রোমো। সেই প্রোমো আবার ঝড় তুলেছে। এর কারণ হলো তাতে এমন তথ্য সামনে এসেছে যা আগামী দিনে মিঠাইয়ের মৃত্যু রহস্যের সমাধান করতে সাহায্য করবে। আর এবার কিছুটা হলেও সামনে এলো কে মেরেছে মিঠাইকে।

মিঠি আর সিড দুজন মিলে রহস্যের সমাধান করছে। সিড আবিষ্কার করেছে যে রোশান বাজাজ আর আদিত্য আগরওয়াল একই ব্যক্তি। তারপরেই মিঠি বলে ওঠে যে এবার হবে মিঠাইয়ের মৃত্যু রহস্যের সমাধান।

Nira