Bangla Serial

Twin Sister: “ফড়িং- এর জমজ,অন্তরার জমজ,এবার মিঠাই এর জমজ বের হওয়ার অপেক্ষায় জাতি”! দর্শকদের ডিম্যান্ডে ধারাবাহিকে লেখিকা ফের আনছে পরিবর্তন? জমজমাট পর্ব

অন্যান্য ধারাবাহিকের মতোই কি মিঠাইও সেই একই পথে হাটতে চলেছে? ফড়িং এর জমজ,অন্তরার যমজের পর এবার আসছে মিঠাই-এর যমজ বোন? আমরা জানি, মিঠাই-এর মৃত্যুর পর মিঠাই-তে এন্ট্রি নেয় মিঠাই-এর মতো হুবহু দেখতে মিঠি। যাকে দেখে অনেকেরই মনে হচ্ছিলো, সেই মিঠাই। কিন্তু সম্প্রতি ফের মিঠাই- এর আগমনে আবার নতুন করে সেজে ওঠে গল্প।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। প্রথম থেকে এখনও পর্যন্ত দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে এই ধারাবাহিক। আর এই মিঠাই-এর মৃত্যুর পরই দর্শকদের মন ভেঙে যায়। মিঠাই-কে ফিরিয়ে আনার দাবি জানাতে শুরু করে সকলে। আর তা শুনেই হয়তো লেখিকা মিঠাই-এর মতো দেখতে মিঠির প্রবেশ করিয়ে ফের মন ভালো করে দেয় সকলের।

তারপর শুরু হয় মিঠি আর মিঠাই-সিডের ছেলে শাক্যকে নিয়ে ধারাবাহিকের গল্প। তবে মিঠি মিঠাই-এর মতো দেখতে হলেও দর্শকের মন মিঠাই-এর দিকেই পড়ে থাকে। দর্শক মিঠাই-কেই চায়। তাই ধারাবাহিকে মিঠিকে নিয়ে একটার পর একটা ট্র্যাক যতই লেখা হতে থাকে, ততই দর্শকদের মনের মধ্যে ক্ষোভের পরিমাণ আরও বাড়তে থাকে। শেষমেশ দর্শকদের এই চাহিদার মাঝখানে পড়ে নির্মাতারাও হয়তো তাদের গল্পের বদল আনে।

মিঠাই-এর এন্ট্রির প্রথম প্রোমোই ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু মিঠাই-এর আগমন মিঠির জন্য সমস্যা এনে দেয়। এবার মিঠির কি হবে? তাই নিয়ে চিন্তায় মিঠি ভক্তরা। কিন্তু এই হুবহু দেখতে মিঠি মিঠাই-এরই কেউ নন তো? এ নিয়েও উঠছে প্রশ্ন। যদিও এখনও সঠিক কিছু জানা যায়নি। এরমধ্যে এক দর্শক বলেন, ‘আবার ফড়িং এর জমজ, অন্তরার জমজের মতো মিঠাই-এর জমজ বের হওয়ার অপেক্ষায় জাতি’।

উল্লেখ্য, মিঠাই-এর সাথে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে ছোট্ট মিষ্টি। ছোট্ট মেয়ে মিষ্টি সিডের ভালো বন্ধুও হয়ে যায়। ছোট্ট মেয়েকে দেখে অনেকেই মনে করেছেন এটা উচ্ছেবাবু আর মিঠাই-এরই আরেকটা মেয়ে। যদিও তা সম্ভব নয়। আপাতত মিঠাই আর মিষ্টি এসেছে সিডের বাড়ি। সিডি অনবরত চেষ্টা করে চলেছে মিঠাই-এর স্মৃতি ফিরিয়ে আনার।

Mouli Ghosh