Bangla Serial

Mithai: মোদক পরিবার থেকে বিদায় নিতে চলেছে মিঠি! মিঠি-শাক্যের সম্পর্কে এবার বাঁধা হয়ে দাঁড়াবে খোদ ‘মিঠাই’ রানী? টান টান উত্তেজনা পরবর্তী পর্বে 

বর্তমানে মিঠাই-এর নয়া মোড় টান টান উত্তেজনার সৃষ্টি করেছে। মিঠাই-এর নয়া এন্ট্রি ফের আগের গতি ফিরিয়েছে ধারাবাহিকে। যদিও প্রথম থেকে এখনও পর্যন্ত এই ধারাবাহিক তার টিআরপি কে ধরে রাখতে সক্ষম হয়েছে। মিঠাই-এর মৃত্যু, মিঠির আগমন আরও জমজমাট করেছিল পর্বকে। পাশাপাশি দর্শকদের মনে নানান প্রশ্নের বীজ রোপন হয়। তবে মিঠি আর মিঠাই-সিডের ছেলে শাক্যকে নিয়ে চলতে থাকা ধারাবাহিকের গল্প নিয়ে অসুন্তুষ্ট প্রকাশ করেন দর্শক।

মিঠি মিঠাই-এর মতো দেখতে হলেও দর্শকের মন মিঠাই-এর দিকেই পড়ে থাকে। মিঠাই-এর সেই পোশাক, আচরণ, কথার ধরণ দর্শক ফিরে পেতে চায়। অনবরত তাদের মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারাও তাদের গল্পের বদল আনতে বাধ্য হয়। মিঠাই-এর এন্ট্রির প্রথম প্রোমো ঝড় তোলে নেট দুনিয়ায়। কিন্তু এরপর গল্প কোন দিকে এগোবে তাই ভেবে কুল পাচ্ছে না দর্শকরা। একদিকে পরিস্থিতির চাপে পড়ে মিঠিকে বয়ে করতে বাধ্য হয় সিড।

এবার সিডের জীবনে নতুন করে মিঠাই-এর আগমন। তবে কি এবার মিঠির বিদায়? যদিও ধারাবাহিকে এখনও মিঠাই- সিডের দেখা হয়নি। দুজনের সাক্ষাৎ হতে গিয়েও সাক্ষাৎ হয় না। আর মিঠাই-এর সাথে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে ছোট্ট মেয়ে মিষ্টি। দেখা যায় ছোট্ট মেয়ে মিষ্টি সিডের বন্ধু হয়ে যায়। তবে এই ছোট্ট মেয়ের সঙ্গে মিঠাই-এর সম্পর্ক কি? তা যদিও জানা যায়নি। তবে ধারাবাহিকে মিঠাই-কে মিষ্টির মা বলেই সম্বোধন করা হচ্ছে।

অন্যদিকে সিডি মিঠাই-এর খুনি আদিত্য আগারওয়ালকে ধরতে মরিয়া হয়ে উঠেছে। আর তাকে হাতেনাতে ধরেই ফেলেছে প্রায়, এবার শুধু সমস্ত রহস্যের সমাধানের অপেক্ষায়। আর সেই সমাধান করতে পারে হয়তো একমাত্র আদিত্য আগারওয়ালই। আর সকল উত্তর মিললে গল্প কোন মোড় নেবে তাই দেখার। একদিকে মিঠি, অন্যদিকে মিঠাই! কার সাথে থাকবে সিড? আর এতদিন মোদক পরিবারের জন্য মিঠির আত্মদান কি সব বিফলে যাবে?

মিঠির এন্ট্রির প্রথম থেকেই দেখে আসছি মিঠি শাক্যের মা না হলেও শাক্যকে সে মায়ের মতোই ভালোবাসে। আর সেই সম্পর্ক মন কেড়েছে দর্শকদের। তবে এবার কি সেই সম্পর্কের অবসান ঘটতে চলেছে। ইতিমধ্যে মিঠাই নিয়ে নানান মন্তব্য শুরু করেছে দর্শকরা। এরমধ্যেই একজন বলেন, “মা না হয়েও মায়ের মত ভালবাসা যায় সেটা মিঠিকে দেখলেই বোঝা যায়❤️ হয়তো মিঠি একদিন এই বাড়ি ছেড়ে চলে যাবে কিন্তু এদের বন্ডিংটা যেন কোনদিনও নষ্ট না হয়।😘”

Mouli Ghosh