Bangla Serial

Mithai: মিঠির মনে মনে আছে উচ্ছে বাবু! সিডকে ভুলে আদোও কি মিঠি পারবে ড: রোহিতকে বিয়ে করতে? ‘মিঠাই’তে আসছে মিঠি-ডাক্তারের রোম্যান্টিক পর্ব

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন টুইস্ট এসেছে গল্পে। এই গল্পে প্রথম বড় টুইস্ট ‘মিঠাইয়ের মৃত্যু’। আর তারপর গল্পে শাক্য আর মিঠির এন্ট্রি গল্পকে এক নতুন রূপ দেয়।

মিঠাই-এর মৃত্যুর সাথে মিঠির আগমন গল্পকে এক নতুন মোড় দিয়েছিল। মিঠিকে হুবহু মিঠাই-এর মতোই দেখতে। তারও দুষ্টু-মিষ্টি স্বভাব দর্শকদের মন কেড়েছিল। কিন্তু অনবরত মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারা মিঠাইকে ধারাবাহিকে ফেরাতে একপ্রকার বাধ্য হয়েছে। বেশ কিছু মাস ধরে মিঠি আর মিঠাই-সিডের ছেলে শাক্যকে নিয়ে চলছিল এই ধারাবাহিক। এরপরই মিঠাই-এর ফিরে আসায় ঝড় ওঠে নেট দুনিয়ায়। ভক্তরা বেজায় খুশি হয়।

আর মোদক পরিবার থেকে মিঠি বিদায় নেয়। কিন্তু বর্তমানে মিঠিকে আবার নিয়ে আনল লেখিকা। মিঠির মনে সিডের প্রতি ভালোবাসাও বেশ লক্ষণীয় হয়ে উঠল। তবে মিঠি কোনোদিনই চায় না মিঠাই আর সিডের মাঝে আসতে। তাই আমরা দেখেছি, মিঠি বাবার পছন্দমতো পাত্রকে জোর করে বিয়ে করতে। সেই বিয়ে ভাঙলেও মিঠির মনের কথা অনেকের কাছেই স্পষ্ট।

অন্যদিকে, মিঠাই-সিডের জুটি দর্শকদের পছন্দের জুটি। এই জুটিকে তাই সর্বদা একসঙ্গে দেখতে চায় দর্শক। কিন্তু মিঠির এন্ট্রিতে একটু ভয় ঢুকেছিল অনেকের মনে। আমরা এও জানি, পরিস্থিতির চাপে পড়ে মিঠিকে বিয়ে করতে বাধ্য হয় সিড। তাই মিঠি আর মিঠাই দুজনেরই কি হতে চলেছে, সেটাই অনেকেরই ভাবার বিষয় ছিল। আবার মিঠাই এতদিন জানত না মিঠি আর সিডের বিয়ের ব্যাপারটা। এবার সেটা জানার পর মিঠাই-এর কি করতে চলেছে, তা নিয়েও বেশ ভয়ে রয়েছে দর্শক।

মিঠির সঙ্গে ডাক্তার রোহিত জুটি কেও দর্শক চান। আর লেখিকাও হয়তো মিঠি আর ডাক্তারকেই এক করাবে। তাই তাদের প্রায়সময়ই কাছে নিয়ে আসছে। ধীরে ধীরে সিডকে ভুলে ডাক্তারের প্রতি ভালবাসা উদয় হবে মিঠাই-এর মধ্যে। এবার দর্শক মিঠি-ডাক্তারের মিল হওয়ার রোম্যান্টিক পর্ব অনুভব করতে চলেছেন। আর তাহলেই মিঠি-মিঠাই দুজনেই সুখী হবে। তবে আদোও কি হতে চলেছে তাই সময়ই বলবে।

Ratna Adhikary