Bangla Serial

Mitul vs Mithai: শুধরাবে না! প্রথমে মিতুল এবার মেয়ে গুগলি কপি করলো মিঠাইয়ের জামা! “ঝাপলো কেন? ড্রেসটা ঝেপেছে মানা যায় কিন্তু হারটাও?” খিল্লি করছে দর্শক

বাঙালি দর্শকদের বিনোদন দিতে বাংলা সিরিয়াল যুগ যুগ ধরে নতুন নতুন গল্প আনছে। গল্পের পাশাপাশি নতুন নতুন মুখ উঠে আসছে বর্তমানে। এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছে যারা প্রথম কাজের মধ্যে দিয়ে তাদের প্রতিভার পরিচয় রেখেছে দর্শকদের কাছে। আবার এমন অনেক রয়েছে যারা সেভাবে সাফল্য অর্জন করতে পারেনি এই জগতে।

নায়িকা কিন্তু প্রাপ্তবয়স্ক হওয়ার আগেই দর্শকদের কাছে ব্যাপক ভালোবাসা পেয়েছে। সে হলো মিতুল অর্থাৎ খেলনা বাড়ি সিরিয়ালের মূল নায়িকা। এই বয়সে আরাত্রিকা মাইতি যে পরিমাণ জনপ্রিয়তা এবং সাফল্য অর্জন করেছে এবং সেই সঙ্গে এই সিরিয়াল যে পরিমাণে টিআরপি লাভ করেছে সেটা সত্যি প্রশংসনীয় এবং শিক্ষনীয়।

শুরু থেকে এই সিরিয়ালে মিতুল চরিত্রটাকে দেখানো হয়েছে প্রতিবাদী হিসেবে। মা হয়ে যাবার পরেও তার প্রতিবাদী রূপ পাল্টে যায়নি। বয়সের ভারে বিন্দুমাত্র হেলে পড়েনি সে। তাইতো তার ডাকা বকো চেহারা দেখে তাকে মানুষ নাম দিয়েছে বেল্ট কাকিমা কিংবা রঞ্জিত মল্লিকের লাইট ভার্সন।

বর্তমানে এই গল্পে এন্ট্রি নিয়েছে গুগলি। সে বড় হয়ে গেছে এবং বিদেশ থেকে পড়াশোনা করে এসে এবার নিজের দেশে ফিরে মায়ের সঙ্গে প্রতিযোগিতায় লেগে পড়েছে। আসলে ছোট থেকেই তার মায়ের প্রতি তার মনের বিতৃষ্ণা ঢুকিয়ে দিয়েছে অনামিকা। এখন বড় হয়ে সে নিজের মাকে নিজের পরম শত্রু মনে করে এবং তাই পদে পদে নিজের মাকে বিপদে ফেলতে চায় গুগলি।

mitul mithai fan post

এবার দেখা যায় কলেজের অনুষ্ঠানে মা আর মেয়ে একসঙ্গে নাচ করেছে। তার থেকে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে একটি বিশেষ কারণে। আসলে গুগলি যে পোশাকটা পড়েছে সেটা মিঠাই ধারাবাহিকের মূল চরিত্রের সঙ্গে হুবহু মিলে গেছে। মিঠাই একসময় এই পোশাক পরেছিল। এবার গুগলির পোশাক এবং গলার গয়না সেটাও একেবারে ম্যাচ করে গেছে। এই নিয়ে খিল্লি করছে দর্শক। আবার একজন লিখেছে “আমাদের মিঠাই ফ্যানসদের কোনো অসুবিধা নেই কারন দুটোই জীবাংলা প্রডাকশনের”।

Titli Bhattacharya