Bangla Serial

Khelna Bari: এক সপাটে খুলে দেবে অন্তরার নকল মুখোশ! লেডি সিংহমের মতো এন্ট্রি নিল “খেলনা বাড়ি”র মিতুল

বাংলা সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে অন্যতম চর্চিত ধারাবাহিক এখন জি বাংলার ‘খেলনা বাড়ি’। এই ধারাবাহিকে নায়িকা মিতুলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। তাঁর বিপরীতে নায়ক হলেন ইন্দ্র, যিনি ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ।

শুরু থেকেই মিতুলের অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর স্বভাব মুগ্ধ করেছে দর্শক। পর্দার দাপুটে নায়িকা মিতুল মুখের ওপর সর্বদা সত্যি কথা বলতে ভালোবাসে। আর এইভাবেই অল্পদিনেই পর্দার প্রতিবাদী মিতুল দর্শকদের কাছে খুবই প্রিয় উঠেছে।

তবে এখনকার দিনে ধারাবাহিকের মূল উদ্দেশ্য হল ব্যবসা। তাই দিনের শেষে সব সিরিয়ালের শেষ কথা বলে টি আর পি। টি আর পি-তে পিছিয়ে গেলেই সেই ধারাবাহিক বন্ধের খাতায় নাম লেখাচ্ছে। আর তাই টিআরপি তালিকায় এগিয়ে থাকতে প্রায় প্রতি সপ্তাহেই সিরিয়ালে আনতে হয় নতুন চমক। আর সেই চমক আনতেই মাঝে মধ্যেই দেখা যায় আজগুবি ঘটনা। ব্যতিক্রম নয় খেলনা বাড়ির নায়িকা মিতুলও। তাই দর্শকদের কাছে ইতিমধ্যেই লেডি রঞ্জিত মল্লিকের তকমা পেয়েছে গুগলির অলরাউন্ডার মিতুল মা।

এক সময় মাটির পুতুল তৈরী করত সে। হুট্ করে কিছুদিন আগে দেখা গিয়েছে থানায় চাকরি পেয়েছে সে। তবে আশ্চর্যের ব্যাপার মিতুল এখন পুলিশের কাজে সাহায্য করতে বর্ণনা শুনে হাতের জাদুতে ফুটিয়ে তোলে অপরাধীর মুখ। অর্থাৎ ধারাবাহিকে সে এখন পুলিশের হয়ে শিল্পীর কাজ করে। ইতিমধ্যেই দেখা গিয়েছে মিতুলের সেই আঁকা ছবি দেখেই নকল অন্তরা লাহিড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

এরইমধ্যে এসেছে চমকে দেওয়া সিরিয়ালের নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে, মিতুল ব্যাগ নিয়ে লাহিড়ী বাড়িতে ফিরে এসেছে। আর সেখানে এসেই নকল অন্তরার মুখোমুখি হয়েই সে জানিয়ে দেয় গুগলির গায়ে সে কোনো খুনির ছোঁয়া লাগতে দেবে না। এরপরেই উত্তেজিত হয়ে রাগের মাথায় অন্তরা হাত উঁচিয়ে মিতুলকে মারতে আসে। আর তখনই মিতুল হাতটা ধরে নিয়ে বলে ‘রেগে গিয়ে ডান হাতের বদলে বাঁ হাত তুললে? খুনী কিন্তু বাঁহাতি ছিল’।

Nira