Bangla Serial

Khelna Bari: এটাই ‘মিতুল’ আরাত্রিকার আসল রূপ? ‘কালো জগতের আলো নাকি আলকাতরা?’ দেদার খিল্লি চলছে

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ।

এমনই একটি ধারাবাহিক হল জি বাংলার ‘খেলনা বাড়ি’। সম্প্রতি ধারাবাহিকে এসেছে বড় টুইস্ট। একলাফে নিয়েছে বড় লিপ। বড় হয়ে গিয়েছে গুগলি। পাশাপাশি আমরা এও জেনেছি, মিতুল ও ইন্দ্রের ছেলে ‘আদর’ নিখোঁজ। যদিও আদর তাদের সামনেই আছে, তবে মিতুল, ইন্দ্র এখনও কেউই জানে না পাড়ার দুষ্টু ছেলে শিবা তাদের ‘আদর’।

মিতুলের জীবনে এসেছে অনেক পরিবর্তন। এই মিতুল চরিত্রে যিনি অভিনয় করছে, তিনি হলেন ঝাড়গ্রামের মেয়ে আরাত্রিকা। নিম্ন মধ্যবিত্ত পরিবারে জন্ম হয়েছিল তাঁর, সেখানেই বেড়ে ওঠা। স্কুলের গণ্ডিও পার হয়নি, তার মধ্যেই একের পর এক ধারাবাহিকে কাজ করে গিয়েছেন তিনি। তাঁর প্রথম কাজ ‘রানি রাসমণি’ সিরিয়ালে।

সেখানে একটি ছোট চরিত্রে অভিনয় করেছিলেন তিনি, যেখানে কোনও সংলাপ পর্যন্ত ছিল না তাঁর। এরপরই করোনা পরিস্থিতিতে কাজ চলে যায় তাঁর। সেসময় সংসার চালানো পর্যন্ত দুর্বিষহ হয়ে উঠেছিল আরাত্রিকার। তারপরই ‘খেলনা বাড়ি’তে নায়িকা হিসাবে দেখা যায় তাঁকে। এই ধারাবাহিকের মাধ্যমে তিনি বিশাল পরিচিতি পান।

WhatsApp Image 2023 05 09 at 20.12.27

ছোট্ট এই মেয়ে আরাত্রিকা এখন মায়ের রোল করছেন। যা দেখে অনেক ভক্তরাই বাহবা জানিয়েছিলেন। সম্প্রতি তাঁর একটি ‘নো মেকআপ’ লুক ভাইরাল হয়। সাদামাটা, মেকআপ ছাড়াই একটি সাধারণ বাড়ির বউমার বেশে মিতুলকে দেখা যায়। যদিও এটি মেকআপ ছাড়া কোনও ছবি নয়, এটি চরিত্রের প্রয়োজনেই তোলা মিতুলের একটি নতুন লুক। মুখের রং কালো কুচকুচে যা নিয়ে অনেক হেটার্সরা সোশ্যাল মিডিয়ায় ট্রোল শুরু করেছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।