Bangla Serial

Mithai: এক বছর আগে উচ্ছে বাবুর অ্যাকসিডেন্ট দিয়ে ঘেঁটেছিল সিধাই জুটির কেমিস্ট্রি! কতদিন পর সিধাই একসঙ্গে কিন্তু গল্প এখন অন্যদিকে! বেজায় চটেছে ভক্তরা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক এখন ‘মিঠাই’। দর্শকদের বিচারে বেঙ্গল টপার তকমা পেয়েছে ধারাবাহিক ‘মিঠাই’। একের পর এক নতুন চরিত্রের আগমন ঘটেছে এই ধারাবাহিকে। পাশাপাশি পুরোনো চরিত্রের বিদায়ও হয়েছে। ধারাবাহিকের প্রথম থেকেই মিঠাই ও উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি সম্পর্ক মন কেড়েছিল সকল দর্শকদের।

বর্তমানে মিঠাই-সিড-মিষ্টি-শাক্য সুখে সংসার করা শুরু করেছে। মিঠাই-এর মৃত্যুর বহু বছর পর মিঠাই আবার ফিরে আসতে মোদক পরিবারে নতুন আমেজের সৃষ্টি হয়েছে। মিঠাই ধারাবাহিকটি দর্শকদের কাছে খুবই প্রিয় হয়ে উঠেছে। তাই মিঠাই বন্ধ হয়ে যাওয়ার খবরে বেশ মর্মাহত দর্শক। এই মিঠাই ধারাবাহিককে অন্যান্য অনেক ভাষায় রিমেক হতেও দেখেছি আমরা।

কিন্তু মিঠাই-সিডের এই ভালো সম্পর্কে আবার ইতি টানল লেখিকা। একদিকে গুঞ্জন উঠেছে মিঠাইয়ের অন‍্যতম খলনায়িকা তোর্সা ওরফে তন্বী লাহা রায় চলে যাচ্ছে এই ধারাবাহিক থেকে। তোর্সা চলে যাওয়া মানে এই গল্পে ফের বদল আসবে। তা নিয়েই বেশ চিন্তিত দর্শক। আবার অন্যদিকে শোনা যাচ্ছে, নতুন হিরোর প্রবেশ ঘটছে মিঠাই’তে। মুম্বইয়ের জনপ্রিয় অভিনেতা অর্জুন সিং শেখাওয়াত।

শোনা যাচ্ছে অর্জুন ধারাবাহিকে রোহন চরিত্রে অভিনয় করবেন তিনি। খবর বলছে, সিডের দুর্ঘটনার পরেই রোহন এনট্রি নেবে মিঠাইয়ের জীবনে। আর এরপরই শুরু হবে ত্রিকোণ প্রেমের গল্প। মোদক পরিবারের বিরুদ্ধে ফের বড়সড় ষড়যন্ত্র করেছে কেউ বা কারা। সিদ্ধেশ্বর মোদকের নতুন হেলদি কিচেনের বিবাবসাকে ডোবাতে এই চক্রান্ত।

আর ব‍্যবসায় কারা ক্ষতি করছে সেটা জানতেই উঠেপড়ে লাগছে সিদ্ধার্থ। তাঁর সন্দেহ ওমি আগরওয়ালকে বাড়ির অভ‍্যন্তরের কেউ সাহায‍্য করছে। সেটা খুঁজতে গিয়েই দুর্ঘটনার মুখে পর্বে সিড। এরপরই দর্শকদের মাথায় যেন পাহাড় ভেঙে পড়ল, আবার তবে মিঠাই-সিডের বিচ্ছেদ?এতো দুঃখের পর একটু সুখের মুখ দেখতে না দেখতেই ফের দুঃখের সামনা করতে চলেছে দর্শকরা।

IMG 20230411 WA0004

Pabitra