Bangla Serial

Sohag Jol: বিছানায় ফেলে হাত মুখ চেপে ধরে ধ’র্ষণের চেষ্টা! সোহাগ জলের পরিচালকের বিরুদ্ধে অপ্রত্যাশিত অভিযোগ! সিরিয়াল বন্ধ হয়ে যাবে না তো? প্রমাদ গুনছে দর্শক

জি বাংলায় সবে মাত্র শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। গতকাল ২৮ শে নভেম্বর থেকে রাত নটার স্লটে যাত্রা শুরু করলো এই সিরিয়াল। পরিচালক হলেন সুমন দাস। তবে সবে একদিন শুরু হওয়া এই ধারাবাহিকের পরিচালকের বিরুদ্ধে ইতিমধ্যেই এমন এক অভিযোগ সামনে এলো যে জানলে কেঁপে উঠবেন।

অভিযোগ জানিয়েছেন মডেল পূজা কুলে। শুধু তিনি নন, বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ও অভিযোগ করেছেন। ধারাবাহিকের পরিচালকের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ জানালেন মডেল পূজা। এমনকি তাঁকে ধারাবাহিকের পরিচালক পদ থেকে সরিয়ে দেওয়া এবং কোন কাজ না দেওয়ার দাবি তুলেছেন এই মডেল।

Director-Rape-1

যে সময় এই ঘটনা ঘটে সেটি ২০১৭। তিনি বলেন অডিশনের নাম করে তাঁকে ডেকে অসভ্যতা করেছিলেন সুমন। রীতিমতো সেদিন ধর্ষণের চেষ্টা করেছিলেন তাঁকে। সাউথ সিটি মলে পূজাকে ডাকলে যেতে দেরি হওয়ায় সুমন তাঁকে নিজের গল্ফগ্রিনের ফ্ল্যাটে ডেকে নেন। অডিশন শেষ হয়ে যাওয়ায় তিনি বাড়ি ফেরার তোড়জোড় করলে সুমন জোর করেন থেকে যেতে। প্রথমে পূজা রাজি হননি।

পূজা রাজি না হওয়াতেই সুমন তাঁকে বিছানায় ফেলে হাত মুখ চেপে ধরে। পূজার হাতের ফোন ছুঁড়ে ফেলে দেন। আর সেই দিনই ফ্ল্যাটের আরেকটি অংশে অনুষ্ঠান হওয়ায় মাইকের কারণে পূজার চিৎকারের আওয়াজ কেউ শুনতে পায়নি। শেষমেষ পূজা কোন রাস্তা না পেয়ে নিজেকে বাঁচাতে রাতে সেখানে থেকে যাবেন বলেন। সমস্ত ঘটনা ২০১৯ সালে একটি ভিডিও বার্তা দিয়ে শেয়ার করার পর আবার শেয়ার করেন পূজা।

Puja-Post

ভিডিওটি শেয়ার করে তিনি জি বাংলার কর্তৃপক্ষদের কাছে অনুরোধ করেছিলেন সুমনকে আর কাজ না দিতে। নয়তো এভাবেই তিনি মেয়েদের কাজ দেওয়ার নাম করে সুযোগ নেবেন। কিন্তু এতে সোহাগ জলের উপর কোনো প্রভাব পড়বে না তো?

Nira