Bangla Serial

Best Actress Award: মিঠাই থেকে জগদ্ধাত্রী সবাই ফেল, করে দেখালো শুধু গৌরী! সেরা অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে নিলো! এত কম বয়সে এত বড় সাফল্য, গর্বিত ভক্তরা

বাংলায় চলা বর্তমান ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল ধারাবাহিক গৌরী এলো(Gouri Elo)। এই ধারাবাহিকে গৌরীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মোহনা মাইতি(Mohona Maiti)। এই ধারাবাহিকে তিনি মা কালী’র চরম ভক্ত। তাঁর জীবনে অনেকটা বন্ধুর মতো মা। সে মায়ের সঙ্গে হাসে, তাঁর কাছে নিজের দুঃখ জানায়, অভিমান করে। অনেক সময় কটাক্ষের শিকার হলেও অনেক সময় প্রশংসাও কুড়িয়েছে এই ধারাবাহিক।

আসলে গ্রামের মেয়ে গৌরী আর শহরের ডাক্তারবাবু ঈশান। ভাগ্যক্রমে তাঁদের বিয়ে হয়। তাঁরা শিব ও কালির উৎস। যদিও এই বিষয়ে তারা খুব একটা অবগত নয়। তবে মাঝেমধ্যেই গৌরীকে কালী রূপ ধারণ করতে দেখা যায়! সম্প্রতি তাদের মধ্যে সেই শক্তির বহিঃপ্রকাশ ঘটেছে। আসলে‌ ধারাবাহিক অনুযায়ী গৌরী হল দেবী ঘোমটা কালী আর তাঁর স্বামী ঈশান হলো মহাদেবের অংশ। এরফলে মাঝেমধ্যে বিভিন্ন অসাধ্যসাধন করে ফেলেন তাঁরা দু’জন। কখনও মাতৃরূপে ধরা দেয় গৌরী, আবার কখনও নীলকন্ঠ রূপে বিষ পান করে ঈশান।

তবে তাদের দু’জনের সমস্যা হল শৈল মা! সম্পর্কে তিনি হলেন ঈশানের পিসি! তবে শৈল মা নিজেকে দেবতার অংশ বলে মনে করেন! সে হলো শৈল মা। তবে গৌরী আসায় তাঁর সমস্ত জারি জুরি শেষ হয়ে গেছে। তবে গৌরীর ক্ষতি করতে সদা তৎপর শৈল মা। আর এই সকল ক্ষতির হাত থেকে গৌরীকে রক্ষা করে চলেছেন ঈশান।

এই ধারাবাহিকের মূল নায়িকা হলেন জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী নবাগতা মোহনা মাইতি। আর এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করছেন টেলি অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়কে। এর আগে ‘দুর্গা দূর্গেশ্বরী’তে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। জি বাংলার নতুন এই ধারাবাহিকে এই দেখা মিলছে টেলি দুনিয়ার একধিক জনপ্রিয় অভিনেতা -অভিনেত্রীদের।

WhatsApp Image 2023 03 22 at 18.21.51

আর এবার এই ধারাবাহিকে অসামান্য অভিনয়ের জন্য ‘টলি সিনে সম্মান’-এ সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন নবাগতা এই অভিনেত্রী। গত ১৯শে মার্চ আয়োজিত এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে এই সম্মান পান অভিনেত্রী।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।