Bangla Serial

Mon Dite Chai: ঝগড়ার মাঝেই জমলো ফুলশয্যা, ভাঙলো খাট! সোম আর তিতির কাছে আসতেই কান্ড ঘটে লাট! খিল্লি করছে দর্শক

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে কটা সিরিয়াল আসছে সবার মূল মন্ত্র একটাই। যেভাবেই হোক টিআরপি হাতিয়ে নিতে হবে। আর এই টিআরপি দখলের প্রতিযোগিতায় নেমে একটি সিরিয়ালে অদ্ভুত এবং আজব ধরনের দৃশ্য দেখানো হচ্ছে। মাঝে মাঝে সেই দৃশ্যের জন্য চরম কটাক্ষ হচ্ছে আবার কখনো কখনো তার জন্য হাসাহাসি শুরু হয়ে যাচ্ছে।

বাংলা সিরিয়াল আর বিয়ের মতো বিষয় থাকবে না সে কি হয়? নতুন শুরু হওয়া ধারাবাহিক হোক কিংবা পুরনো ধারাবাহিক একবার বিয়ের সিজন শুরু হয়ে গেলে সিরিয়ালে সর্বত্রই শুধু বিয়ের ছড়াছড়ি। জি বাংলা থেকে স্টার জলসা সব ক্ষেত্রেই এখন বিয়ে নিয়ে ধুন্ধুমার পর্ব দেখানো হচ্ছে।

জি বাংলা সম্প্রতি শুরু হয়েছে সিরিয়াল মন দিতে চাই। এখানে সোমরাজ ও তিতির মুখ্য জুটি। সম্প্রতি তাদের বিয়ে হয়েছে এবং ঘটনাক্রমে একে অপরের সঙ্গে সম্পর্কে বাঁধা পড়ে গেছে তারা। বোঝা যাচ্ছে একেবারেই একে অপরকে পছন্দ করে না। বাড়ির লোকের মুখের দিকে তাকিয়ে তারা এই সম্পর্ক মেনে নিয়েছে।

কিন্তু এবার এল ফুলশয্যা বিভ্রাট। তার আগে রীতিমতো ঝগড়া হয়েছে দুজনের আর ঠিক তারপরেই ভেঙে গেল তাদের খাট। কিছু ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। এই ছবিগুলো শেয়ার করেছিল স্বয়ং জি বাংলা। কেউ হাসাহাসি করছে, আবার কেউ বলছে নিম ফুলের মধু থেকে একেবারে কপি পেস্ট করে দিল কনসেপ্ট।

এই নিয়ে একটি কবিতা বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করল জি বাংলা। তাতে লেখা, “এমন ধারা ফুলশয্যা- আগে দেখেছে কেউ? বাগ-বিতন্ডার মধ্যিখানেই ভালোবাসার ঢেউ। সোম আর তিতির কাছে আসতেই কান্ড ঘটে লাট তছনছ ঘর, হতোদ্যম বর, ভেঙেছে ঘরের খাট। ঝগড়া ঝঞ্ঝাট বেজায় হল-নতুন বিয়ের তরজা তবে ফুলশয্যায় অন্যরূপ-বন্ধ হতে দরজা”। এই নিয়ে দর্শকদের তরফে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।