Mithai-Mon Phagun: ঋষিরাজের অ্যাক্সিডেন্ট, জলে পড়ে গেলো টুবাইদা! কেঁদে ভাসালো পিহু আর বলল টুবাইদা মরতে পারেনা! ‘এটা কি সিদ্ধার্থের অ্যাক্সিডেন্টের কপি নয়?’, রেগে গেলেন মিঠাইয়ের ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai-Mon Phagun: ঋষিরাজের অ্যাক্সিডেন্ট, জলে পড়ে গেলো টুবাইদা! কেঁদে ভাসালো পিহু আর বলল টুবাইদা মরতে পারেনা! ‘এটা কি সিদ্ধার্থের অ্যাক্সিডেন্টের কপি নয়?’, রেগে গেলেন মিঠাইয়ের ভক্তরা

Published

on

জি বাংলায় এই মুহূর্তে শীর্ষস্থানে যে ধারাবাহিকগুলি রয়েছে তার মধ্যে যে নামটি না নিলেই নয় সেটি হল মিঠাই। অন্যদিকে এ প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসায় এই মুহূর্তে জনপ্রিয় হয়ে ওঠা ধারাবাহিক গুলির মধ্যে একটি হল মন ফাগুন।

এমনিতেই এই দুই চ্যানেলের জোরদার টক্কর দেখে দর্শকরা। টিআরপিতে কখনো কেউ অপরকে মাত দিয়ে দেয় আবার কেউ কখনো আরেকটিকে কপি করে বসে।

এবার আবার ঝড় উঠলো যে মিঠাইকে কপি করে বসেছে মন ফাগুন। সম্প্রতি যে প্রোমো সামনে এসেছে সেটি দেখে মন ফাগুন সিরিয়ালের দর্শকদের মন ভেঙে গেছে। ভিডিওটি হু হু করে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by ❤SIDDHARTHA & MITHAI ❤👑 (@sidiboyy_x_geniusbouma)

ভিডিওতে দেখানো হয়েছে শুরুতেই ঋষিরাজের দুর্ঘটনার খবর আসে। আর সেটা শুনে রীতিমতো কান্নাকাটি জুড়ে দেয় রুশা। এক পুলিশ অফিসার এসে বলেন দেহ সনাক্তকরণ করার কথা। তিনি বলেন মিস্টার সেনের সাথে এই মৃতদেহের সমস্ত শনাক্তকরণ মিলে যাচ্ছে।


এদিকে আবার পিহু বিশ্বাস করে না এই খবর। সে বলে, যতদিন সূর্য জল আকাশ থাকবে ততদিন তার টুবাই দা বেঁচে থাকবে। অন্যদিকে বাড়িতে কান্নার রোল পড়ে গেছে ইতিমধ্যেই। অপরদিকে দেখানো হচ্ছে, কিছু জেলে মাছ ধরতে নদীতে গেছে আর সেখানেই হঠাৎ করে একজন চিৎকার করে ওঠে যে তার জালে বড় মাছ ধরা পড়েছে। তিনজন মিলে তার চেষ্টা করতে থাকে তোলার।


তাহলে কি শেষমেষ জলে ডুবে গেল ঋষিরাজ? কী লেখা রয়েছে পিহুর ভাগ্যে? একদিকে যেমন এই প্রশ্নগুলি মাথা ছাড়া দিয়েছে দর্শকদের মধ্যে অন্যদিকে মিঠাই ভক্তরা ইতিমধ্যেই দাবি শুরু করেছে যে এই অংশটা মিঠাই থেকে কপি করা হয়েছে। মিঠাইতেও সিদ্ধার্থের সঙ্গে গাড়ির দুর্ঘটনা ঘটে। সিদ্ধার্থ জলে ডুবে যায়, অন্তত এরকমটাই মনে করা হয়। সেখানে মিঠাই এসেও বলে যে সে বিশ্বাস করে না উচ্ছে বাবু মারা গেছে। এখানে পিহুও একরকম কথাই বলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending