Connect with us

Bangla Serial

Mithai: অসভ্যতার সীমা ছাড়ালো মন ফাগুন ফ্যানরা! আদৃতের কপালে উদয়ের সিঁদুর টীকা পরানো দেখানো হয়েছে, মিঠাই সম’কামী সিরিয়াল বলে নোংরা আক্রমণ ফাগুন ফ্যানদের

Published

on

যখন মানুষ ধারাবাহিককে নিজের জীবনের সবকিছু বলে মানতে শুরু করে তখন চলে আসে বহু সমস্যা। সোশ্যাল মিডিয়া আসার পর সেটা আরো বেড়েছে। আজ সন্ধ্যাবেলা থেকে মিঠাই ধারাবাহিকের একটি দৃশ্য নিয়ে যেরকম নোংরামো শুরু হয়েছে তাতে মিঠাই ভক্তরা যেরকম স্তম্ভিত সেরকম নিরপেক্ষ দর্শকরাও অবাক হয়ে গেছেন।

Adrit -Soumitrisha: ঝগড়া মেটেনি মিঠাই- সিডের? আদৃতর অনুষ্ঠানে সৌমিতৃষার অনুপস্থিতি ঘিরে জল্পনা - Mithai actors Adrit Roy Soumitrisha Kundoo fight continues speculations after Soumitrisha ...

সব থেকে বড় কথা এইরকম নোংরামো শুরু করেছে মন ফাগুনের বিশেষ কিছু ফ্যানরা। তাদের ধারণা মন ফাগুন শেষ হয়ে গেছে মিঠাইয়ের কারণে কিন্তু কারণ বিশ্লেষণ করতে বললে তারা সেটা পারে না। তাই মিঠাই নিয়ে নানারকম উল্টোপাল্টা কথা বলতে তারা সিদ্ধহস্ত। কিন্তু আজকে তারা সমস্ত সীমা ছাড়িয়ে গেছে কারণ মিঠাইকে তারা অপমান করেছে সেই সঙ্গে একটি বিশেষ কমিউনিটিকেও তারা আক্রমণ করেছে যেটা কখনোই একজন সুস্থ স্বাভাবিক মানুষ হিসেবে কাম্য নয়।

আজকে গণেশ পুজোর এপিসোডে রাতুল সিডের কপালে সিঁদুরের টিকা পরিয়ে দেয়। আর এই দৃশ্য নিয়েই শুরু হয়েছে নোংরামো।এমন ভাবে কিছু জিনিস প্রেজেন্ট করা হয়েছে যাতে মনে হচ্ছে রাতুল সিডের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছে আর দুজনের বিয়ে হয়েছে। এরপরে রাতুল আর সিডের বিভিন্ন ছবি নিয়ে কোলাজ করে নোংরামো শুরু হয়েছে। স’মকামিতা প্রসঙ্গ টেনে আনা হয়েছে। রাতুল আর সিড নাকি সমকামী আর তারা এবার বিবাহবন্ধনে আবদ্ধ হবে, তাই মিঠাই কে বয়কট করতে হবে।

ঠিক কতটা নোংরা চিন্তাভাবনা হলে মানুষ এইগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারে পাবলিকলি? সংবাদমাধ্যমের কাজ নিরপেক্ষ থাকা। কিন্তু সেই সঙ্গে অন্যায় হলে প্রতিবাদ করার তাও সংবাদমাধ্যমের কাজ তাই যে সকল নেটিজেন মিঠাইকে এরকম নোংরা আক্রমণ করছেন এবং সমকামীদের অপমান করছেন তাদের আমরা সমর্থন করি না।

ধারাবাহিকের কোন এপিসোড নিয়ে সমালোচনা হোক আলোচনা হোক কিন্তু পূজোর সময় আমরা টিকা পরিয়ে থাকি একে অপরকে সেইটা নিয়ে এডিট করে দুজন পুরুষ চরিত্রকে সমকামী বলে ধারাবাহিক বয়কট করার ডাক সাম্প্রতিক অতীতে কোনদিনও হয়নি।

জি বাংলার ভক্তরা এটা করবেন না তাই কারা করছেন এটা সহজেই অনুমেয়। এবার তাদের সিরিয়াল নিয়ে কিছু বললেই তাদের গায়ে ফোস্কা পড়ে।তাদেরকে কিছু বলা যাবে না কারণ তাদের সিরিয়াল বিশ্ব শ্রেষ্ঠ সিরিয়াল তাই এক বছর হতে না হতেই পাততাড়ি গুটিয়েছে টিআরপি না পেয়ে। তাই বলে যে সিরিয়াল চলছে সেই সিরিয়ালের এপিসোড নিয়ে কটাক্ষ করা হোক কিন্তু ভীষণ প্রধান পুরুষ চরিত্র সমকামী বলে নায়িকা সেটা দেখে রেগে গেছে এরকম একটা ভিডিও প্রেজেন্ট করে কী প্রমাণ করতে চাইছে তারা?

এই ব্যাপারে অবিলম্বে পদক্ষেপ নেওয়া উচিত এবার ধারাবাহিক নির্মাতাদের। কারণ এই সকল পোস্টগুলো নিশ্চয়ই সিরিয়ালের কলাকুশলীদের চোখে পড়ে, তাতে তাদের মানসিক অবস্থা কীরকম হবে সেটা সহজেই বোঝা যাচ্ছে। মিঠাই ভক্তদের জন্য রইল সেই প্রমাণ জলসা ভক্তরা ঠিক কতটা নোংরামো করেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending