Connect with us

Bangla Serial

Monami Ghosh: এক আকাশের নিচের সেই ছোট্ট জিনাতকে মনে আছে? ২৩ বছর ধরে ছোট পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন বছর চল্লিশের মনামী ঘোষ, জানুন তার জীবনের অজানা কষ্টের গল্প

Published

on

টেলিভিশন দুনিয়ার এক প্রতিষ্ঠিত এবং জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। এই অভিনেত্রীর নামটি জানে না বা অভিনেত্রীকে চেনে না এমন বাঙালি দর্শক খুঁজে পাওয়া মুশকিল। ছোট পর্দা এবং এখন বড় পর্দা উভয় জগতই সমানভাবে কাঁপাচ্ছেন এই অভিনেত্রী।

Monami Ghosh Age, Height, Weight, Affairs, Biography & More » StarsUnfolded

বহু মানুষ এই অভিনেত্রীকে চেনে ইরাবতীর চুপকথা ধারাবাহিক থেকে। আবার অনেকে আরো আগে থেকে চেনে তাঁকে। কিন্তু খুব কম মানুষ এই নায়িকার কেরিয়ারের একেবারে শুরু থেকে বর্তমান সময়ের কথা জানে।

মনামী দক্ষিণ ২৪ পরগনার বসিরহাটের মেয়ে। কর্মসূত্রে দক্ষিণ কলকাতায় থাকেন তিনি। তাঁর বাবা বসিরহাটে নাটকের দল চালাতেন। নায়িকার ছোট থেকেই অভিনয় এবং সেটা বাদেও নাচ গানের প্রতি ঝোঁক ছিল বরাবর। যদিও এখন নিজের বাবাকে হারিয়েছেন মনামী তবে নাচ, গান এবং অভিনয়ের ক্ষেত্রে প্রশিক্ষণ নিয়ে বাবার দেখানো রাস্তাতেই হেঁটেছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

মনামী অভিনয়ের পাশাপাশি অসাধারণ নৃত্যশিল্পী এই কথাটাও বহু মানুষ এর মধ্যেই জেনে গেছে। কারণ তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় এবং মাঝে মাঝেই নাচের নানা ভিডিও শেয়ার করে থাকেন। কিন্তু এর পাশাপাশি তিনি অসাধারণ গানও গাইতে পারেন। সম্প্রতি নিজের একটি মিউজিক ভিডিও রিলিজ করেছেন যার নাম ভিটামিন এম।

এমনও হয়েছে এক সময় মনামী শুধুমাত্র নাচ নিয়ে এগিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু পরবর্তীকালে অভিনয় জগতে ভালো প্রস্তাব পাওয়ার জন্য সেই দিকে এগিয়ে গিয়েছেন নায়িকা। ১৯৯৯ সালে ডিডি বাংলার সাতকাহন নামক একটি ধারাবাহিকের মধ্যে দিয়ে নিজের অভিনয় জীবনে প্রবেশ করেছিলেন মনামী ঘোষ। সেটা ছিল মাত্র ১৭ বছর বয়সে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

এরপর ২০০৪ সালে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল এক আকাশের নিচেতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় মনামীকে। সেখান থেকেই লাইমলাইটে উঠে আসলেন নায়িকা। তারপর পরের বছরই জি বাংলার একদিন প্রতিদিন নামক হিট ধারাবাহিকে জনপ্রিয় হয়ে উঠেছিলেন নায়িকা। পরের বছর বিন্নি ধানের খই নামক ইটিভি বাংলার একটি ধারাবাহিকে দেখা দিয়েছিলেন এই অভিনেত্রী। ডাবল রোল ছিল তাঁর।

এরপর থেকেই ছোট পর্দার পাশাপাশি একই সঙ্গে বড় পর্দাতেও দেখা যেতে লাগল এই নায়িকাকে। ২০১২ তে মজার সিনেমা ভূতের ভবিষ্যতে এক জনপ্রিয় আইটেম সং এ নাচ করেন তিনি। পরের বছর আবার ছোটপর্দায় হিয়ার মাঝে সিরিয়ালে ফিরে এলেন তিনি। ২০১৫ সালে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল পুণ্যি পুকুরে আবার দেখা গেল অভিনেত্রীকে। একই বছরে জনপ্রিয় একটি বাংলা সিনেমাতেও কাজ করেছিলেন অভিনেত্রী নাম বেলাশেষে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

২০১৮ সালে মনামী ঘোষের কেরিয়ারের সবথেকে সফলতম ধারাবাহিক ইরাবতীর চুপকথা আসে। এখানেও ছিল ডাবল রোল। ২০২১ সালে এই বাঙালি অভিনেত্রীকে স্টার জলসার একটি নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে দেখা গিয়েছিল বিচারক হিসেবে। এই সালে ডিজিটাল পর্দায় অভিষেক ঘটেছিল নায়িকার একটি ওয়েব সিরিজের মাধ্যমে। ২০২২ এ এসেছে বেলা শুধু সিনেমা যেখানে আবার নায়িকাকে পিউ নামক বেলাশেষের মত ওই একই চরিত্রে দেখা গেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending