Connect with us

Bangla Serial

Mithai Bomb Blast: টাইম বোমা বিস্ফোরণে উড়ে যাবে মোদক বাড়ি?পুরো বদলে ফেলা হলো মনোহরার লুক! চিন্তায় পড়ে গেছেন মিঠাই ভক্তরা

Published

on

এক ঘন্টা আগেই মিলেছে খুশির খবর। ৫৪ বারের মতো বেঙ্গল টপার হলো মিঠাই। অন্যদিকে প্রতিপক্ষ ধুলোকণাও প্রথম পাঁচে এসেছে কিন্তু নাম্বারের গ্যাপ অনেক বেশি।আবার যার সঙ্গে মিঠাই সবথেকে বেশি তুলনা করা হতো সেই মন ফাগুন আর দশ দিন পরে বিদায় নিচ্ছে।

তবে মিঠাই তো কিন্তু এখন হাসি আনন্দের ট্র্যাক চলছে না।বরং মিঠাইয়ের গুলি লাগার পরে ফুলশয্যার গল্প আনা হয়েছিল নীপা রুদ্রের যেটা নিয়ে খুব সমালোচনা হয়েছিল। তাই আবার সিরিয়াস গল্পে ঢুকে পড়েছে সিরিয়াল। ওমি আগারওয়াল বিভিন্ন ছদ্মবেশে বারবার ফিরে আসছে মোদক বাড়িতে। তার ওপর ওমি রুদ্রের নাকের ডগা দিয়ে ঘুরে বেড়াচ্ছে কিন্তু কেউ ধরতে পারছে না। এই জিনিসটা ভীষণ অবাস্তব লাগছে সকলের। এখন তো আবার ওমি নিজের মিথ্যা মৃত্যুর নাটক সাজিয়েছে আর টাইম বোমা ফিট করার সময় এসে গেছে।

Watch Mithai TV Serial Promo of Manohara and the Modak Family Are in Grave  Danger | Mithai | Promo on ZEE5

তবে মনে করা হচ্ছে টাইম বোমাটা ফাটবে আর পুরো মনোহরা উড়ে যাবে। হঠাৎ এরকমটা মনে করার কারণ কী? এই জল্পনাটা কিছুক্ষণ ধরেই সোশ্যাল মিডিয়ায় চলছে তার কারণ হলো পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের পোস্ট।

তিনি কিছুক্ষণ আগেই পোস্ট করেছেন যেখানে আমরা দেখতে পাচ্ছি পুরো মনোহরাকে সাদা রঙ করে দেওয়া হচ্ছে। হঠাৎ সাদা রঙ কেন করা হচ্ছে মনোহরায়?অনেকের মনে হচ্ছে যে হয়তো এই টাইম বোমা ফেটে যাবে আর গোটা বাড়ি পুড়ে যাওয়া বাড়ির লুক দেওয়া হবে তাই সাদা রঙ করে তারপর বিস্ফোরণে উড়ে যাওয়া বাড়ির লুক দেওয়া হবে। বাস্তবে কী হবে সেটা একমাত্র আগামী দিনের এপিসোড বলতে পারবে তবে এখন শ্বাস বন্ধ করে মিঠাই দেখা ছাড়া উপায় নেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending