Mithai: মিঠাই শেষ হচ্ছে না, জানিয়ে দিল রাজীব দা! সঙ্গে দিল সুখবর, আসছে প্রচুর প্রচুর সিধাই মোমেন্ট, মিস করবেন না কেউ! কথা শুনে পাশে বসে মুচকি হাসছে সিডি বয়! – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: মিঠাই শেষ হচ্ছে না, জানিয়ে দিল রাজীব দা! সঙ্গে দিল সুখবর, আসছে প্রচুর প্রচুর সিধাই মোমেন্ট, মিস করবেন না কেউ! কথা শুনে পাশে বসে মুচকি হাসছে সিডি বয়!

Published

on

গতকাল সোশ্যাল মিডিয়ায় একটা খবর আগুনের মতো ছড়িয়ে পড়েছিল যে আগামী ২৮শে আগস্ট নাকি মিঠাই শেষ হয়ে যাচ্ছে। সকলের আশঙ্কিত হয়ে গেছিলেন আবার অনেকে ভেবেছিলেন হিন্দি মিঠাই শেষ হচ্ছে। তবে জানা যায় যে হিন্দি বিষয়ে এর ব্যাপারে এটা নয় এটা নাকি বাংলা মিঠাই শেষ হবে। আবার ভুলভাল থাম্বনেইল দিয়ে youtube ভিডিও বানিয়ে কিছু youtuber গুজবটাকে আরো বাড়িয়ে দিয়েছিলেন। তবে আসল সত্যিটা জানিয়ে দিয়েছেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস।

তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে মিঠাই কোনোভাবেই শেষ হচ্ছে না বরং সব গল্পের নতুন পরিবর্তন আসবে। ‌দর্শক যা চায় তাই দেখানো হবে এবার থেকে। এই একই সুখবর কিন্তু দিলেন রাজীব দা। রাজীব গতকাল ফেসবুকেই জানিয়ে দিয়েছিল যে মিঠাই শেষ হচ্ছে না।

এরপরে রাজীব গতকালের ইন্টারভিউ যা একখানা কথা বললেন তার শুনে সকাল থেকেই নাচ করছেন মিঠাই ভক্তরা। এতদিনে মিঠাই ভক্তদের আশা পূরণ হতে চলেছে। গল্পে আসতে চলেছে নতুন পরিবর্তন।অনেকেই গুজব ছড়িয়ে ছিলেন যে হয়তো মিঠাইয়ের সিদ্ধান্ত আলাদা হয়ে যাবে কিন্তু রাজীব জোর গলায় জানিয়ে দিল যে আপনারা যেটাকে সিধাই মোমেন্ট বলেন, সেটা আরো আরো বেশি করে আসতে চলেছে মিঠাইতে। সেই কথা শুনে আবার পাশে বসে মিষ্টি মিষ্টি হাসছিল সিদ্ধার্থ।

এইটুকু দৃশ্য দেখে অনেকের মনে হচ্ছে যে সিদ্ধার্থ আর মিঠাই এর মধ্যে তাহলে কিছুটা হলেও বরফ গলেছে। রাজীবদার ওপর খুব খুশি হয়েছে সকলে আর তাকে প্রাণ ভরে আশীর্বাদ দিচ্ছেন মিঠাই ভক্তরা। দিল থামকে বৈঠিয়ে, আসতে চলেছে রোমান্টিক সিধাই মোমেন্ট যা এখনো পর্যন্ত সেরা হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending