Bangla Serial

Zee New Serial: জি বাংলার নতুন সিরিয়ালে একসঙ্গে তিন তুবড়ির ধামাকা! ফিরছে মাধবীলতা, শ্রীপর্ণা-সহ আরো এক জনপ্রিয় নায়িকা

ধারাবাহিকে নতুন মুখ আর এমন কী বিষয়। টি আর পি (TRP) শেষ কথা বলে। তাই বহু সময় বহু বিষয় খুঁটিয়ে দেখা হয়। আর হবে নাই না কেন! আসলে টি আর পিই সব। নির্মাতা থেকে চ্যানেল সবাই টি আর পি কথাই মেনে চলে। আর টি আর পির চক্করে বেশ কিছু ধারাবাহিক চলছে না, তাঁদের কয়েকমাসেই বন্ধ করিয়ে দেওয়া হচ্ছে।

কিন্তু তার মাঝেই আনা হচ্ছে ধারাবাহিকে হঠাৎ হঠাৎ নতুন নতুন মুখ আনা হবে। যদিও মানে বলা যেতে পারে, বাংলা ধারাবাহিকগুলোর এখন এই একটাই ফর্মুলা। এখন বাজারে নতুন নতুন ধারাবাহিক ঢল নেমেছে। চ্যানেলগুলোয় একের পর এক ধারাবাহিক বন্ধ করে নতুন নতুন ধারাবাহিক শুরু হয়েছে।

Srabani bhuiyan

এরকমই একটা নতুন মুখ দেখা যাচ্ছে মুকুট ধারাবাহিকে। এই ধারাবাহিক মুখ্য চরিত্রে রয়েছেন শ্রাবণী ভূইয়া। তবে তারপরই দেখা যাচ্ছে শ্রীপর্ণা রায়কে। প্রায় ১২ বছর আগে তাঁকে টেলি দুনিয়ায় দেখা গিয়েছিল। এখন ১২ বছর পর আবার তাঁকে ফিরে আস্তে দেখা যাচ্ছে।

Sriparna1

এই ধারাবাহিকে তাঁকে দেখা যাবে হিরোর বান্ধবীর চরিত্রে। হিরো কে আপনারা জানেনই! বিখ্যাত অভিনেতা অর্ক মিত্র। প্রথম প্রমোতেই তাঁকে দেখা যাচ্ছে। আর ওদিকে তৃতীয় হিরোইনের জায়গায় নাম লিখিয়েছেন অভিনেত্রী ইন্দ্রক্সী দেকে। সেই মাধবীলতা ধারাবাহিকে তাঁকে শেষ দেখতে পাওয়া গিয়েছে।

Indrakshi dey

এরপর তাঁকে প্রায় বহুদিন ধারাবাহিকে দেখা যায়নি। যদিও তাঁর চরিত্র এখানে খলনায়িকার। মুকুট ধারাবাহিকে টি আর পি পাওয়ার জন্য প্রায় সবরকম প্রচেষ্টা করে নিয়েছেন। কিন্তু এখন দেখার বিষয় আদৌ কি এভাবে ধারাবাহিক চলে। কারণ সম্প্রতি স্পষ্ট বোঝা যাচ্ছে শুধু পপুলার মুখ দিয়েই সিরিয়াল চলে না! তাহলে কী হবে মুকুটের?

Titli Bhattacharya