Connect with us

Bangla Serial

টুকাই বাবুকে কিছু না জানিয়ে মন্দিরে নিয়ে গিয়ে মুমু দিদির সঙ্গে সুমনের বিয়ে দিয়ে দিল উর্মি! ‘আবার টুকাইয়ের কাছে ঝাড় খাবে, অতিরিক্ত পাকামি করল উর্মি’, তিতিবিরক্ত নেটিজেনরা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল আমাদের এই পথ যদি না শেষ হয়।ছিল এই কথাটা আমাদের উল্লেখ করতে হচ্ছে তার কারণ যত দিন যাচ্ছে তত এই ধারাবাহিকের উপর বিরক্ত হতে শুরু করেছেন নেটিজেনরা। প্রথম কথা হচ্ছে সরকার পরিবারের অধিকাংশ সদস্যদের আমরা বহুদিন হলো দেখতে পাচ্ছি না। ঠাম্মি আন্টি ছোট দাদু আর ছোট ঠাম্মিকে দেখতে পাচ্ছি না প্রায় দুমাস হয়ে গেল। মেজকাকেও আশীর্বাদ এর পর থেকে তাকে আমরা দেখিনি। সারাদিন এখন আমরা দেখতে পাই উর্মি মুমু দিদি দাদা ভাই মিমি। আর রক্ষী পরিবারের মামণি আর কাকা সমানে বদমাইশি করে যাচ্ছে কিন্তু তাদের কোন শাস্তি হচ্ছে না।

ধারাবাহিকের মান ক্রমশ নিচে পড়ছে আর এতেই রেগে যাচ্ছেন এই ধারাবাহিকের একান্ত অনুরাগীরা।তাদের অভিযোগ যে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার এখন অন্য ধারাবাহিক গৌরী এলো তে এতটাই মনোনিবেশ করেছেন যে তার নতুন প্রোডাকশনের প্রথম ধারাবাহিক এই পথের সঙ্গে কী হচ্ছে সেটার দিকে তিনি নজর রাখতে পারছেন না। সৌভিক চক্রবর্তী আর গল্প লেখেন না। পর্ব পরিচালক কৃশ বোস কিছুদিন আগে ছেড়ে গেছেন। ফলে একদম দিশেহারা ভাবে এগিয়ে চলেছে এই ধারাবাহিক।

তার উপরে আগামীকাল আবার এমন এপিসোড দেখানো হবে যার সামান্য অংশ দেখে মেজাজ গরম হয়ে গেছে দর্শকদের।মুমু দিদি আর সুমনের কষ্ট সহ্য করতে না পেরে উর্মি তাদের মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে দিয়ে দিয়েছে। তাদের সঙ্গে ছিল কেবল দাদাভাই আর মিমি যাদের দুজনের মাথাতেই বুদ্ধি খুব কম। এই দৃশ্য দেখে আর মাথা ঠিক রাখতে পারেননি দর্শকরাই এবং সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে তাদের রাগ।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

তারা বলছেন যে উর্মি আবার সরকার বাড়িতে কিছু জানালো না এবং টুকাই বাবুকে কিছু না জানিয়ে এত বড় কাণ্ড ঘটিয়ে ফেলল। বিপদ যখন জানাজানি হবে তখন উর্মির ওপর আবার দোষ পড়বে। সব ব্যাপারে পাকামি করতে ওকে কে বলে? সবকিছুই শুধুমাত্র উর্মিই একমাত্র পারে এটা কেন দেখানো হয়?উর্মি বারবার বলে থাকে যে সে টুকাই বাবুর কাছ থেকে কখনো কিছু লুকায় না কিন্তু বাস্তবে দেখা যায় যেসব প্রতিটা ঘটনা টুকাইকে লুকিয়ে করেছে। উর্মিকে এতো বোঝানো হয় তার পরেও সে এত বড় কাজটা কি করে করে ফেলল তাও টুকাই বাবুকে না জানিয়ে? টুকাই বাবু জানলে তো বাঁধা দিত না। এখন আগামীকাল এবং তার পরেরদিন কী হয় সেটাই দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending