Connect with us

Bangla Serial

Nabab Nandini: ব্যস,গল্প ঢুকে গেল ট্র্যাকে! নবাবের বৌ হয়ে গীতবিতানে ঢুকে পড়ল নন্দিনী,দেখে জ্ঞান হারিয়ে পড়ে গেল কমলিকা! এবার বড়বৌকে মজা দেখাবে ছোট বৌ

Published

on

বাংলা সিরিয়ালের একটা বাজে স্বভাব আছে। অবশ্য এরকমটা না করলে দর্শক আবার দেখেনা।এখানে মেয়েদের একটা অসম্ভব চাপ থাকে নিজেদেরকে স্বয়ংসম্পূর্ণ দেখানো।আধুনিকা হওয়ার জন্য তারা বাইরে চাকরি করতে যায় আবার মা লক্ষ্মী প্রমাণ করার জন্য ঘরের সমস্ত কাজ তারা করতে পারে। মুখ বুজে অন্যায় সহ্য করে আবার প্রতিবাদ করে‌। এরকমটা দেখে দেখে বিরক্ত হয়ে যায় দর্শকরা।

Nabab Nandini - Disney+ Hotstar

নবাব নন্দিনী গল্পটা আমরা জানতাম যে ভবিষ্যতে এরকম ঘটে যাচ্ছে যেখানে নন্দিনী নবাবের বউ হয়ে আসবে আর কমলিকা কে ঝামা ঘষবে। কিন্তু সেটা যে এত তাড়াতাড়ি হয়ে যাবে সেটা বোঝা যায়নি। শুরু হয়েছে সবে এক সপ্তাহ হল এর মধ্যেই চলে এলো নতুন প্রমো যার নাম গৃহলক্ষ্মীর গৃহ প্রবেশ।

এই প্রমোতে আমরা দেখব নন্দিনী নবাবের বউ হয়ে গীতবিতান এর চৌকাঠে দাঁড়িয়েছে আর সেটা দেখে কমলিকার মাথায় হাত। তবে নবাবের মা তো দেখে খুব খুশি আর সাদরে বরণ করে নেবে নতুন বৌমাকে। এবার তো যথারীতি আমরা দেখতেই পাবো কিভাবে নন্দিনী কমলিকাকে পদে পদে শিক্ষা দেয়।

তবে এত জলদি বিয়ে হয়ে গেল এটা যেন ঠিক মেনে নিতে পারছেন না দর্শকরা। কোন পরিস্থিতিতে নবাব নন্দিনীকে বিয়ে করল সেটা সাসপেন্স রাখা হয়েছে প্রমোতে। কিন্তু যে পরিস্থিতিতেই হোক না কেন অন্তত ৪০-৫০ এপিসোডের পর গিয়ে বিয়েটা দিতে পারতো। এরকমটাই মত পোষণ করছেন দর্শকরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending