Connect with us

Bangla Serial

Nabab Nandini: কতবার মানুষ ভাবেন যে নন্দিনীকে কিছু বলবেন না তারপরেও তাকে গাল দিতে হয়! কাকিমার প্রতি দরদে উথলে উঠছে নন্দিনীর মন, দেখে চটে লাল দর্শক

Published

on

স্টার জলসায় এক মাস হল শুরু হয়েছে নতুন ধারাবাহিক নবাব নন্দিনী। ইতিমধ্যে সেটা জনপ্রিয় হয়ে গেছে। পরপর দুই সপ্তাহ এটি পিলুকে হারিয়েছে এবং আশা করা যাচ্ছে ভবিষ্যতেও তাই হবে। পিলুতে সেই রঞ্জা পুজো চলছে।দর্শক তিতিবিরক্ত হয়ে যাচ্ছে তাই সবাই এখন চ্যানেল ঘুরিয়ে স্টার জলসার নবাব নন্দিনী দেখছেন।

নবাব নন্দিনীর প্রতিও কিন্তু রেগে গেছে মানুষ। বিশেষ করে নন্দিনীর প্রতি কালকে তো খুবই ক্ষেপে গেছেন সকলে। তো ব্যাপারটা হয়েছে কী, নন্দিনী এইটা জানতে পেরেছে যে তার কাকিমা ইচ্ছা করে তাকে ফাঁসিয়ে দিয়ে নবাবের সঙ্গে বিয়ে করতে বাধ্য করেছে বড় লোকের বউ হবে সে আর ওই বাড়ি থেকে টাকা নিয়ে আসবে। যদিও কাকিমা আসল ঘটনা জানেন না।

তবে নবাব শ্বশুর বাড়ির সকলকে যখন এই বাড়িতে নিয়ে এসেছে তখন যেভাবে নন্দিনীর ভাই বোনেরা কাকিমার সত্যি গুলো ফাঁস করে দিয়েছিল সেগুলো শুনে যেন নন্দিনী বিশ্বাসই করতে পারছিল না। নবাব তো কাকিমাকে আচ্ছা মত ধুয়েছে কালকে, সেটা দেখে নন্দিনীর পছন্দ হয়নি। সকলেই বলছেন যে এই ন্যাকা মেয়েটার কিছু হবে না।

সব মিলিয়ে নন্দিনীর উপর বিশাল রেগে রয়েছে সকলে। অনেকে বলছেন যে আসলে কাকিমার উপর খুব খুশি নন্দিনী। কাকিমার কারণেই তো বিয়েটা হয়েছে তাই। নন্দিনী শুধু ফটর ফটর করতে পারে নবাবের সঙ্গে।

May be an image of 6 people, people sitting, people standing and indoor

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending