Connect with us

Bangla Serial

Nabab Nandini: নন্দিনী কপালে ঠাকুরের ফুল ছোঁয়াতেই বিদেশে খেলার সুযোগ পেল নবাব! ‘শুরু হয়ে গেল বস্তা পচা কনসেপ্ট দেখানো’, কটাক্ষ নেটপাড়ায়

Published

on

নতুন শুরু হওয়া ধারাবাহিকের মধ্যে সবথেকে ভালো ফলাফল করছে কিন্তু নবাব নন্দিনী। সবেমাত্র ১২ দিন হল এর মধ্যেই নবাব নন্দিনী কিন্তু ভালো মতো টক্কর দিচ্ছে প্রতিপক্ষ পিলু কে।অন্যদিকে মাধবীলতা খুব একটা শোরগোল ফেলতে পারেনি আবার সাহেবের চিঠিও এক মাসের বেশি হয়ে গেল এখনো পর্যন্ত খেলনা বাড়িকে হারাতে পারেনি। আবার এক্কাদোকাও এখনো পর্যন্ত আমাদের এই পথ যদি না শেষ হয় কে কাঁচকলা দেখায়নি।


গতকাল দেখানো হয়েছে সেই প্রমো এপিসোড যেখানে কমলিকা পুজোর ফুলের থালা ছুঁড়ে ফেলে দেবে আর সেটা একসঙ্গে ধরে নেবে নবাব নন্দিনী। তবে তারপরে যেটা হবে সেটার জন্য প্রস্তুত ছিলেন না কেউই।নবাবের মা নন্দিনীকে প্রস্তাব দেয় সকলের মাথায় পুজোর ফুল ছুঁইয়ে দেওয়ার জন্য। তারপরে নন্দিনী যখন নবাব কে বুঝিয়ে সুঝিয়ে তার মাথায় ফুল ছোঁয়ায় আর তারপরেই নবাব বিদেশে খেলার জন্য অফার পায়। তাতে বাড়ির সবার ধারণা হয় যে এই মেয়েটা খুব লক্ষ্মী। সেটা নবাবের মা বলেও ফেলে আর সেটা শুনে কমলিকা ধুম তানা না লুক দিতে থাকে।

আর এইটা নিয়েই ট্রোলিং শুরু করেছেন কিছু জি ভক্ত। তাদের মধ্যে শুরু হয়ে গেল সেই বোকা বোকা বস্তা পচা কনসেপ্ট দেখানো। নন্দিনী ফুল ছোঁয়ালো বলে নবাব বিদেশে ফুটবল খেলার সুযোগ পেয়ে গেল? জিনিসটা এতটাই সোজা প্রশ্ন করছেন তারা আবার অনেকের মতে হঠাৎ করে বাইরে থেকে একটা মেয়ে ঢুকে পড়ে ঠাকুর ঘরে ঢুকে গেল তারপরে শাঁখ বাজাবে বলল আবার পুজোর ফুল দিচ্ছে সবাইকে, এই ব্যাপারটা একটু অদ্ভুত না? তবে এটাতো ধারাবাহিক অনেক কিছুই হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending