Nabab Nandini:ঘুমের মধ্যে নন্দিনীকে পিছনে লাথি মেরে খাট থেকে ফেলে দিল নবাব! নন্দিনীর পড়ে যাওয়া দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Nabab Nandini:ঘুমের মধ্যে নন্দিনীকে পিছনে লাথি মেরে খাট থেকে ফেলে দিল নবাব! নন্দিনীর পড়ে যাওয়া দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা

Published

on

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে নবাব নন্দিনী। সবে এক মাস হল শুরু হয়েছে কিন্তু এর মধ্যেই গত সপ্তাহে হারিয়ে দিয়েছে পিলু কে। বিয়েটা চটজলদি দেখানো হয়েছিল ঠিকই কিন্তু এখন দেখা যাচ্ছে বিয়ের পরে ঘটনা গুলো দেখতে আরো বেশি মজা লাগছে।

কমলিকা বারবার অপদস্থ হচ্ছে নন্দিনীর কাছে কিন্তু তবুও তার লজ্জা নেই। সে বারংবার চেষ্টা করছে,তাকে তার বাড়িতে সাহায্য করছে কাজের মেয়েটি কিন্তু বারবার ব্যর্থ হয়ে যাচ্ছে। আজকে যে এপিসোড দেখানো হবে সেটা দেখলে একদিকে যেমন আপনাদের হাসি পাবে সেরকমই কষ্ট হবে।

প্রথমে দুঃখের ভাগটা বলে দিই, কমলিকা নিজে দুপুরবেলা বড় চেয়ারে বসে, ভালো ভালো খাবার খাবে আর শ্বশুর বাড়ির সবাইকে মাটিতে বসিয়ে পান্তা ভাত খেতে দেবে। দৃশ্য দেখে নবাব নন্দিনী ভক্তদের খুব খারাপ লাগবে কিন্তু তারা আশা করছেন যে নন্দিনী এটা এসে দেখবে আর ভালো মতো শায়েস্তা করবে কমলিকা বদমাইশকে।

তবে মজাদার ঘটনাটা এবার বলা যাক। আসলে হয়েছে কি নবাব তো ফুটবল খেলে সেজন্য ঘুমের মধ্যেও নবাব ফুটবল খেলছিল, নন্দিনীর পেছনে মেরেছে এক লাথি তাকে ফুটবল ভেবে। নন্দিনী যেভাবে নিজে পড়ে গেল সেটা দেখে হাসতে হাসতে শেষ হয়ে যাবেন আপনি। তারপর আবার ফুটবল থেকে জড়িয়ে ধরে অনেক কিছু করেছেন নবাব। সেগুলো জানতে গেলে আপনাকে আজকে দেখতেই হবে নবাব নন্দিনী।

 

View this post on Instagram

 

A post shared by ♡তিথি✨রুদ্রিক♡ (@nababnandini_fanbase)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending