Bangla Serial

Old Couple Returns: ৬ বছর পর জি বাংলায় ফিরছে পুরোনো জুটি! তুমুল উচ্ছ্বসিত ভক্তরা! দেখতে কিন্তু ভুলবেন না

বিভিন্ন চ্যানেলে যেমন নতুন অভিনেতা-অভিনেত্রীদের ভিড় তেমন‌ই আবারও পর্দায় ফিরছেন বিভিন্ন পুরোনো অভিনেতারাও। বলে রাখা ভালো অনেকক্ষেত্রেই কিন্তু পুরোনো জুটি ফিরলে তেমন সাফল্য পায়না‌। কিন্তু এবার ছয় বছর পর ফিরছে এই পুরোনো জুটি। এবার জুটিতে লুটি হয় কিনা সেটাই দেখার।

জনপ্রিয় ধারাবাহিক ‘দীপ জ্বেলে যাই’ ধারাবাহিকের মধ্যে দিয়ে বাঙালি দর্শকের মনে রাজত্ব করা শুরু করেছিলেন অভিনেত্রী নবনীতা দাস। ‘অর্ধাঙ্গিনী’, ‘মা তারা’, ‘মহাপীঠ তারাপীঠ’-এর মতো একাধিক জনপ্রিয় সব ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন যাবৎ অডিশন দেওয়ার পরেও বাদ পড়ছিলেন নবনীতা। পঞ্চমী ধারাবাহিকে প্রথমে অভিনয় করার কথা ছিল তাঁর পরে সুস্মিতা দে’কে বেছে নেওয়া হয়।

তবে এবার এই অভিনেত্রীকে দেখা যাবে অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে জুটিতে। তবে বাংলা টেলিভিশনের মূল দুই চ্যানেলে নয়। সান বাংলায় ‘বিয়ের ফুল’ নামক একটি ধারাবাহিকে এই জুটিকে দেখা যাবে বলে জানা যাচ্ছে। অভিনেতা রাজা গোস্বামীকে এখন মূল চরিত্র থেকে পার্শ্ব চরিত্রে বেশি দেখা যায়। তবে আবার‌ও মূল নায়ক চরিত্রে ফিরছেন তিনি।

Raja Goswami, Nabanita Das, Tollywood Actors, Bengali serial, Sun Bangla, রাজা গোস্বামী, নবনীতা দাস, বাংলা ধারাবাহিক, সান বাংলা

উল্লেখ্য, তবে এই প্রথমবার নয় যে নবনীতা-রাজা জুটি বাঁধছেন। ফুল অন ফ্যামিলি কমেডি ড্রামা আসতে চলেছে চ্যানেলে। উল্লেখ্য, জি বাংলার পর্দায় ‘ছদ্মবেশী’ ধারাবাহিকে এর আগে জুটি বেঁধে ছিলেন রাজা-নবনীতা। তবে সেই ধারাবাহিক একেবারেই ভালো ফল করতে পারেনি। খুব অল্পদিনের মধ্যেই বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিকটি। এবার দেখার ‘বিয়ের ফুল’ ধারাবাহিকটি কতটা জনপ্রিয়তা পায়। জানা গেছে এই ধারাবাহিকের শুটিং শুরু হবে কিছুদিনের মধ্যেই। একদম নিখাদ মজার সিরিয়াল হবে বলে জানা যাচ্ছে এটি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।