Bangla Serial

Mithai Nanda: কেন সবসময় মিঠাই-মিষ্টি ফেমাস হবে, নন্দা-সৃজা কেন নয়? ছবি শেয়ার করে এবার তুলনা শুরু করল সৌমিতৃষা আর কৌশাম্বির ফ্যানেরা

“মিঠাই” ধারাবাহিক যেমন দর্শকদের প্রিয়, তেমনই মিঠাই চরিত্রটাও দর্শকদের ঠিক ততটাই প্রিয়। যেমন ভালোবাসা মিঠাই পায় তেমন ভালোবাসায় সৌমীতৃষাও পায়। নিজে ভীষণভাবে সেই ভালোবাসা পায়, তেমনই তাঁর সঙ্গে যে থাকে তাঁকেও ভালোবাসার মোড়কে মুড়িয়ে রাখেন।

যেমন অনস্ক্রিন একটা কেমিস্ট্রি রয়েছে তেমনই অফস্ক্রিন কেমিস্ট্রি জমে যায়। এমনিতেই মিঠাই ধারাবাহিকে বহুদিন পর মিঠাই ফিরে এসেছিল একটা মিষ্টি মেয়েকে নিয়ে। সেই বাচ্চাটার নামই ধারাবাহিকের নামও মিষ্টি। আর এই মিষ্টি যখন সৌমিতৃষার সঙ্গে থাকে তখন যেন আরও ভালোবাসা পায়।
SOO

তবে ভীষণরকম আন্ডাররেটেড মনে হয়েছে অভিনেত্রী কৌশম্বিকে। আর এই নিয়ে রীতিমতো একটা তুলনা টানা হচ্ছে অনস্ক্রিন কৌশম্বি চক্রবর্তী ও তাঁর মেয়ের সঙ্গে। মানে নন্দা আর সৃজাকে নিয়ে। তাঁদেরও অনস্ক্রিন কেমিস্ট্রি ভীষণ ভালো লাগে দর্শকদের।

IMG 20230311 WA0005

কিন্তু সেরকম ভালোবাসা কেন পান না নন্দা ও সৃজা। যদিও অভিনেত্রী কৌশম্বির ওপর একটি সফট কর্নার তৈরি হয়েছে একটি বিশেষ ঘটনার পর। আসলে শোনা যায়, অনস্ক্রিন সৌমিতৃষা, আদৃতের সম্পর্ক খুব একটা ভালো নয়। তবে চুটিয়ে প্রেম করতেন কৌশাম্বি ও সৌমিতৃষা। সেই প্রেম নিয়ে বহুবার গুঞ্জন উঠলেও কিন্তু কেউ শিলমোহর কেউ ফেলেনি। কিন্তু মাঝে মধ্যেই সেই নিয়ে বেশ কথা উঠতো। মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে ছবি ভাইরাল হতো।
Screenshot 20230311 095123 Facebook

একবার নাকি আদৃতের হোয়াটসঅ্যাপ ডিপি ভাইরাল হয়ে যায়। সেই ছবিটি নাকি কেউ মাঝখান থেকে ফাঁস করে দেন। তাতে দেখা যাচ্ছে আদৃতের হাত জড়িয়ে ধরে কৌশাম্বি মাথায় মাথা ঠেকিয়ে হাসছেন। ছবিটি নাকি কৌশাম্বির জন্মদিনের দিন। তবে এখন তাঁদের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।

TollyTales Entertainment Desk