Bangla Serial

Neem Fuler Modhu: একসময়ে ফোন করেও গালাগাল দিত দর্শক, সেই মেয়েটি আজ দর্শকদের চোখে সেরা ননদ! কাজ করছে “নিম ফুলের মধু”তে

এই মুহূর্তে জি বাংলার অত্যন্ত আলোচিত এবং জনপ্রিয় একটি সিরিয়াল হয়ে উঠেছে ‘নিম ফুলের মধু’। একেবারেই সাংসারিক গল্প যেখানে শাশুড়ি বৌমার অশান্তি, স্বামী স্ত্রীর মিষ্টি তেতো গল্প রয়েছে যাকে বলে একেবারে ফ্যামিলি ড্রামা। যারা সিরিয়াল দেখে তারা এই দত্ত বাড়ির পারিবারিক গল্প মিস করতে চায় না।

বাবুর মা কৃষ্ণার মত রক্ষণশীল মানুষ থাকার পাশাপাশি ঠাম্মা হেমনলিনী দেবীর মত পুরনো দিনের আধুনিক মনষ্ক মানুষ রয়েছে। একাধিক পার্শ্ব চরিত্রও গল্পের বুননে জনপ্রিয় হয়ে উঠেছে। ত
তার মধ্যে পর্ণার ননদ বর্ষা চরিত্র অন্যতম। এতে অভিনয় করছেন শৈলী ভট্টাচার্য।

Shaili Bhattacharjee

বর্ষা সবসময় তার বৌদিভাইয়ের পাশে থাকে যাকে বলে পার্টনার ইন ক্রাইম। আসলে ছোট থেকেই বর্ষা বড় হয়েছে বাড়ির পুরুষ শাসিত বাড়িতে কিন্তু তার বৌদি এসে সেসব পাল্টে দিয়েছে। তাই সে বৌদির মতোই সাহসী হতে চায়। দুজন প্রাণ ভরে মনের কথা শেয়ার করে একে অপরের সঙ্গে। পর্দার এই বর্ষার মতই কি শৈলী?

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,নিম ফুলের মধু,Neem Phuler Madhu,পর্ণা,Parna,সেরা ননদ,Best Sister In Law,বর্ষা,Barsha,শৈলী ভট্টাচার্য,Shaili Bhattacharjee,অজানা কথা,Unknown Fact

এক সাক্ষাৎকারে তিনি বলেন সিরিয়ালে বর্ষা যে ধরনের শান্ত স্বভাবের মেয়ে বাস্তব জীবনে তিনি তার উল্টো। সিরিয়ালে সারাক্ষণ অবহেলার মধ্যে বড় হলেও বাড়ির এক বাস্তব জীবনে বাড়ির একমাত্র মেয়ে হওয়ায় ভীষণ আদুরে। জনপ্রিয় একটি ওয়েব সিরিজ ‘শব চরিত্র’ এ অভিনয় করেই দর্শকমহলে নিজের নাম তৈরি করেন শৈলী।

এই ওয়েব সিরিজের একটি দৃশ্য মাঝেমধ্যে ভাইরাল হয়ে থাকে যার জন্যে তাকে গালাগালি শুনতে হয়েছে। এমনকি লোকজন নাকি বাংলাদেশ থেকেও ফোন করে তাকে এর জন্যে বাজে কথা বলতো।আজ তাকেই বাংলার জনপ্রিয় সিরিয়ালের সেরা ননদ বলা হচ্ছে। নিজের মা কিংবা দাদার বিরুদ্ধে গিয়েও বর্ষা মাঝেমধ্যেই তার আদরের বৌদিভাইকে সমর্থন করে।

Nira