Bangla Serial

Neem Fuler Modhu: ভরা যৌ’বন, নতুন বিয়ে, কিন্তু জুটলো পর্ণার শ্বাশুড়ির মতো শ্বাশুড়ি! “এমন শাশুড়ি হলে বিয়ের ইচ্ছেটাই চলে যায়”, কৃষ্ণার মতো শাশুড়ি চাইছে না মেয়েরা

এটা তো জেট যুগ। বুলেট ট্রেন এখন দৌড়াচ্ছে ভারতের ওপর দিয়ে। আর সেই ভারতেরই একটা প্রান্তে ধারাবাহিকে এমন সময় দেখানো হচ্ছে যেন মন্ধ্যাতার আমলে পড়ে রয়েছে। আর এই নিয়ে বাংলার একটি ধারাবাহিক দেদার ট্রল হচ্ছে। আর হবে নাই বা কেন!

জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিক বেশ ভালোই টি আর পি কুড়িয়ে নিচ্ছে। এই ধারাবাহিকটি উত্তর কোলকাতার খুব সেকেলে পরিবারকে তুলে ধরা হয়েছে। সেই পরিবারটি অত্যন্ত মদ্ধ্যবিত্ত বাড়ির কথা তুলে ধরা হয়েছে। আর মধ্যবিত্ত বাড়ি নিয়ে বরাবরই বহু কাব্য হয়েছে।

Watch & Enjoy All the Episodes of Neem Phooler Madhu TV Serial Online on  ZEE5

মধ্যবিত্ত বাড়ির সবকিছু খুব গুছিয়ে রাখা হয়। একটা ডালের দানা থেকে এক বাটি চাল সবই খুব হিসেবে রাখা হয়। আগে পাড়ায় পাড়ায় চুল বিক্রি করে ঘটি, বাটি, গামলা সব কেনাকাটি করা হতো। কিন্তু এখন তার চল অনেকটাই চলে গিয়েছে।

Neem Phooler Madhu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on  ZEE5

তবে এই ধারাবাহিকের একটি প্রোমো দেখে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় রে রে অবস্থা! তাতে দেখা যাচ্ছে পর্নার শাশুড়ি অর্থাৎ সৃজনের মা তার বউয়ের ওপর বিশাল খচে গিয়েছে। কিন্তু কারণ কী? কারণ যে জমিয়ে রাখা চুল ফেলে দিয়েছে পর্না! তাহলে এবার গামলা কিনবেন কীকরে?

Neem Phooler Madhu | Premiere Ep 10 Preview - Nov 23 2022 | Before ZEE  Bangla | Bangla TV Serial - YouTube

আর এই নিয়ে বউ পর্নাও যোগ্য জবাব দিয়ে দেয়। সোজা নিজের চুল কাটতে বসে যায়। তো এক কথায় যাকে বলে, যেমক শাশুড়ি তেমন বউ। কিন্তু এরকম শাশুড়িদের কিন্তু বাস্তবে পেলে সত্যিই খুব সমস্যা! একটু নয় অনেকটাই সেকেলে তিনি। বাড়ির বউ চাকরি করলে সমস্যা, আরও অনেক সমস্যাই। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও আলোচনার শেষ নেই! ভাবুন তো একবার, এরকম শাশুড়ি আপনি পেলে আপনার হালুয়া কেমন টাইট হতো?

Ratna Adhikary