Bangla Serial

Neem Fuler Modhu: পর্ণা-সৃজন এক ঘরে থাকলেই অকালে বিধবা হবে বাড়ির নতুন বউ! “এই কলিযুগে আবার বৈধব্যযোগ মানছে এরা”! এ কোন নতুন উৎপাত শুরু করলো পর্ণার শাশুড়ি?

বাংলা ধারাবাহিকগুলোর এখন এই একটাই ফর্মুলা। এখন বাজারে নতুন নতুন ধারাবাহিক ঢল নেমেছে। জি বাংলাতেও একের পর এক ধারাবাহিক বন্ধ করে নতুন নতুন ধারাবাহিক শুরু হয়েছে। এরকমই একটা নতুন ধারাবাহিক হচ্ছে, “নিম ফুলের মধু”।

তবে নতুন ধারাবাহিক হলেও বেশ ভালোই কিন্তু পসার জমিয়ে ফেলেছে এই ধারাবাহিক। কারণ টি আর পি লিস্টে বেশ ভালই নম্বর পাচ্ছে ধারাবাহিকটি। আসলে এই ধারাবাহিকের চরিত্রগুলো বেশ ভালো জমে উঠতে পেরেছে। শুধুমাত্র নায়ক নায়িকা না। এই ধারাবাহিকে ফোকাস গিয়েছে আরও একজনের ওপরে। তিনি আবার কেউ নন, নায়কের মা। নায়িকার নাম পর্ণা। সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে টেলি অভিনেত্রী পল্লবী শর্মাকে।

তবে নায়কের মা মানে যিনি “বাবুর মা” নামে পরিচিত তাঁর ওপর তো ফোকাস থাকেই। তবে সম্প্রতি পর্ণা আর সৃজন সব বাঁধা কাটিয়ে আবার এক হতে পেরেছে। আর এতে দর্শকরা তো পুরো গলে জল। কিন্তু এটাতো ধারাবাহিক! নায়ক নায়িকা হাসি খুশি একসঙ্গে থাকবে, তা কি হয়!

আর ঠিক তাই, ফন্দী এঁটে হাজির হয়েছে সৃজনের বৌদি আর আর কৃষ্ণা। একের পর এক ফন্দী এঁটেই চলেছে তাঁরা। শিবরাত্রি স্পেশাল এপিসোডে শিব পার্বতী সাজার পর যেন আরও বেশি আগুন জ্বলছে তাঁদের। তবে এবার সংসার ভাঙতে অন্য ধং শুরু করেছে তাঁরা।

একটি ভুয়ো যোগীকে নিয়ে এসে জানিয়েছে যে তাঁদের মধ্যে বৈধব্য যোগ আছে। তাই স্বামী স্ত্রীকে এক বছর আলাদা থাকতে হবে। তবে পর্না প্রথমেই জানিয়ে দেয় এইসব কুসংস্কারে সে বিশ্বাস করে না। কিন্তু এরই মাঝে সিঁড়িতে জল ফেলে দিয়ে সৃজনকে সিঁড়ি থেকে ফেলে দেয় দু’জনে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

এবার পর্না রীতিমতো অবাক ও ভয় পেয়ে যায়। কী করবে সে বুঝতে পারছে না! তাহলে কি কৃষ্ণা আর সৃজনের বৌদির ষড়যন্ত্র কাজে দেবে! এইসব হাজার একটা প্রশ্ন উঠছে দর্শকদের মনে। যদিও এই প্রোমো দেখে দর্শকরা একদমই খুশি নয় তা বোঝা যাচ্ছে। কমেন্ট বক্সে নেতিবাচক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। কিন্তু এবার এটুকুই দেখার যে সত্যিই কী করবে পর্না!

Mouli Ghosh