Connect with us

Bangla Serial

Neem Fuler Modhu: পর্নার থেকেও জবা সেনগুপ্তর উদয় হল! এখানেও এলো সেই বোমা এপিসোড! সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের মুখে ‘নিম ফুলের মধু’

Published

on

বর্তমানে জি বাংলায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘নিম ফুলের মধু’। সিরিয়ালের নামের মতোই আস্তে আস্তে গল্পে তেতো পেরিয়ে মিঠের হদিস পাচ্ছে এই সিরিয়ালের দর্শক। জি বাংলার এই সিরিয়ালে নায়িকা পর্নার চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী পল্লবী শর্মা এবং নায়ক সৃজনের চরিত্রে অভিনয় করছে অভিনেতা রুবেল দাস।

প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘কে আপন কে পর’ এর পর বহুদিন টিভির পর্দায় আর দেখা যায়নি ছোট পর্দার জবাকে। অবশেষে অনেক দিনের বিরতি কাটিয়ে আবার ‘নিম ফুলের মধু’র মাধ্যমে ফিরে আসলেন পল্লবী। জবার ইমেজ কাটিয়ে তিনি এবার দর্শকদের মনে আস্তে আস্তে পর্না হয়ে উঠছে। আর আগের বারের মতো এবারেও তার সাবলীল অভিনয় ইতিমধ্যে দর্শকমহলে প্রশংসা পেয়েছে।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা জানেন নায়িকা আধুনিক যুগের মেয়ে হয়েও বাকিদের থেকে একেবারেই আলাদা। তার বহুদিনের স্বপ্ন যৌথ পরিবারের বউ হয়ে পাঁচজনের সঙ্গে সংসার করবে। বিয়ের আগে সে কথা বার বার সে তার নিজের জগু দাদাকে বলেছে কিন্তু বিয়ের পর সে সবকিছুই উল্টে গেছে।

তবে সৃজনের মার কাছে আর বার বাধা পেয়েও পর্না যেভাবে খারাপের মধ্যে থেকে ভালো গুলোকে খুঁজে নিচ্ছে সে নিয়ে বেজায় খুশি দর্শক। কিন্তু বাংলা সিরিয়াল মানেই আপনি অবাস্তব ঘটনা দেখতে পাবেন। প্রসঙ্গত এখনকার দিনে বাংলা সিরিয়ালের নায়িকা মানেই তারা সবকিছু করতে পারে। তারা ঘরের থেকে বাইরে সবকিছুই একহাতে সামলান। তেমন কিছুদিন আগে সাংবাদিকতার চাকরির প্রথম দিনে দারুন সাহসিকতার পরিচয় দিয়েছে পর্না।

আর তার ফলেই পুলিশের হাতে ধরা পড়েছে ফটিক গুন্ডা। শুধু তাই নয় সরস্বতী পুজোর দিন অগ্নিকাণ্ডে রিপোর্ট করে তারপর বাড়িতে এসে তিন পদের ভোগ রান্না করেছে। সে নিয়ে সকলেই তার প্রশংসা করেছে। এছাড়া নিয়মের বেড়াজাল ভেঙে সরস্বতীর জলসায় ঠাম্মীকে সাথে নিয়েই বর্ষা, মৌমিতা, তিন্নি রুচিরা-দেড় সাথে মম চিত্তে গানে নাচ করে সকলের প্রশংসা কুড়িয়েছে পর্ণা। কিন্তু এত আনন্দের মাঝেই পর্ণার বিরুদ্ধে প্রতিশোধ নিতে ফটিক গুন্ডার লোক বোম ছোড়ে দত্তবাড়ির উঠোনে। আর সবাইকে বাঁচাতে তখনই ছুটে গিয়ে বোমা হাতে নিয়ে নেয় নায়িকা। এখন দেখার সে কীকরে বাঁচাবে দত্ত পরিবারকে।

এই দৃশ্য সামনে আসার পরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে চরম ট্রোলিং। সিরিয়াল প্রেমি দর্শকরা সকলেই জানেন আগের সিরিয়ালে জবা হয়ে এমনই অনেক অসাধ্য সাধন করেছিল। সে যার মধ্যে অন্যতম ছিল কাচি দিয়ে বোম ডিফিউজ করা। আর এবার দত্ত বাড়িতে পর্না রূপে তার হাতে বোম দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে দর্শক। এমনই একজন নেটিজেন ট্রোল করে লিখেছেন ‘জবা মা থাকবে আর বোম ডিফিউস করবে না।দত্ত বাড়িতে বোম ফাটতে চলেছে। নাকি তার আগে পর্ণা বাঁচিয়ে নেবে সকলকে এই বোম কাঁচি দিয়ে কেটে ‘?

Trending