Bangla Serial

Neem Fuler Modhu: ‘সৃজন – পর্ণা’র ভুল বোঝাবুঝির সুযোগে সৃজনের কাছাকাছি আসতে অন্ধ হওয়ার নাটক করে তিন্নি! “এমন একটা অলক্ষ্মী বোন থাকলে সংসার উচ্ছন্নে যাবেই”, তিন্নির কুটনামিতে রেগে লাল দর্শক

বর্তমানে বাঙালির বিনোদনের অন্যতম মাধ্যম হল ধারাবাহিক। আর সেই ধারাবাহিকের ভিড়ে কিছু কিছু ধারাবাহিক দর্শকদের মনে বেশি করে জায়গা করে নেয়। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিক দর্শকদের অত্যন্ত প্রিয় আর তার মধ্যেই অন্যতম হল ধারাবাহিক নিম ফুলের মধু(Neem Phooler Modhu)। পল্লবী শর্মা(Pallavi Sharma), ও রুবেল দাস(Rubel Das) অভিনীত এই ধারাবাহিক অতি অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।
ful

দারুন অভিনয়ে শুরু থেকেই নজর কেড়েছেন পল্লবী শর্মা। সেইসঙ্গে পাল্লা দিয়ে তাঁর শাশুড়ির চরিত্রে নজরকাড়া অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়। কম মুখ ঝামটা সহ্য করতে হচ্ছে না তাঁকে। এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিনই বিভিন্ন ধরনের ধামাকা হচ্ছে এই ধারাবাহিকে। এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে! আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা। বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

শুরু থেকেই পর্ণা বাড়ির বড় জা এবং শ্বাশুড়ি’র কাছে হেনস্থার শিকার হচ্ছিল! সেই সঙ্গে ছিল পর্ণা’র ভেড়া ছেলে সৃজন! যে দত্ত বাড়িতে কেউ কখনও চাকরি করেনি সেটা করে দেখিয়েছে সে। দত্ত বাড়ির অচলায়তন’কে ভেঙে চলেছে সে! কিছুদিন আগেই এই ধারাবাহিকে দেখানো হয়েছে, তিন্নিকে পর্ণা’র শাশুড়ি কৃষ্ণা এবং সৃজনের বৌদি মিলে বোঝাচ্ছে যে সৃজন ও পর্ণা’র ঝামেলা চলছে এই মুহূর্তের সঠিক ব্যবহার করে তাঁদের আলাদা করে দিতে! পরিকল্পনা অনুযায়ী তিন্নি লেবু নিয়ে সৃজনের কাছে গিয়ে তাঁকে জোর করে তাঁকে কমলালেবু খাইয়ে দিতে চায়। কিন্তু সৃজন তাঁকে এড়িয়ে চলে গেলে ঘরে ঢোকে পর্না। সে তখন তিন্নিকে মুখের উপর বলে যে সে এখন কেন এত সৃজন সৃজন করছে? তখন তিন্নি বলে, সৃজনের সঙ্গে তাঁর বিয়ের কথা ছিল। এটা বলামাত্রই পর্না তিন্নির চোখে কমলালেবুর রস ছিটিয়ে দিয়ে তাঁকে নিজের জায়গা দেখিয়ে দেয়।
Screenshot 20230303 093524 Google

কিন্তু তারপর থেকেই নতুন নাটক শুরু করেছে তিন্নি। সে সবার সামনে এমন অভিনয় করছে যেন সে চোখে কিছুই দেখতেই পাচ্ছে না। তাঁর চোখ অন্ধ হয়ে গেছে। এই ঘটনায় যথারীতি সৃজন পর্নাকেই দোষ দিচ্ছে। কিন্তু পর্না জানে তিন্নি শুধুই নাটক করছে। আর তিন্নির এই নয়া নাটকের ভূত তাড়াতে নতুন পন্থা নেয় পর্ণা।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে অন্ধ সেজে বিছানায় বসে রয়েছে তিন্নি। আর ঠিক সেই সময় একটা খিল বা হুড়কো হাতে নিয়ে ঘরে ঢুকেছে পর্না। এরপর পর্না মৌমিতাকে অর্থাৎ তিন্নির দিদিকে শুনিয়ে শুনিয়ে বলে সে তার বোনকে খিল দিয়ে মাথায় মারবে। যথারীতি কোলাহল শুনে তখন দরজার বাইরে হাজির হয়ে গিয়েছে গোটা দত্ত পরিবার। ঠিক তখনই প্রাণভয়ে ভীত তিন্নি চশমা খুলে সে অন্ধ ভুলে
দরজার খিল খুলে ছুট লাগায় আর যথারীতি সবার সামনে ধরা পড়ে যায়। টান টান উত্তেজনা মূলক পর্ব আসতে চলেছে নিম ফুলের মধুতে।

TollyTales Entertainment Desk