Bangla Serial

Neem Phuler Modhu Live: শিক্ষিত মেয়ে থাকবে না শ্বশুরবাড়ির পায়ের তলায়! এই যুগের মেয়েদের প্রতিনিধি হয়ে পর্ণা আসছে লাইভে! দেবে শ্বশুরবাড়ির মন জয়ের টিপস

আজকাল সিরিয়াল শুধু যে বিনোদনের মাধ্যম তেমনটা আর বলা যায় না। কারণ যুগ যুগ ধরে নানা শিক্ষণীয় বিষয় আস্তে আস্তে স্থান পাচ্ছে সিরিয়ালের গল্পে। গল্পের ছলে মানুষকে, সমাজকে শিক্ষিত করে তোলার এই দায়িত্ব সত্যিই প্রসংশনীয়। যদিও বেশিরভাগ সিরিয়ালে আজকাল সাংসারিক ঝামেলা এবং অন্যান্য বিতর্কিত বিষয় বেশি দেখানো হয় তবে এ কথা অস্বীকার করা যাবে না যে ব্যতিক্রম হিসেবে রয়েছে বেশ কিছু সিরিয়াল।

মূলত সিরিয়াল মানেই মেয়েদের কেন্দ্র করে তৈরি হয় গল্প। নারীকেন্দ্রিক চরিত্রে নারীর ক্ষমতায়ন এখন মুখ্য বিষয় হয়ে উঠেছে সিরিয়ালে। তবে আজকাল টিআরপি এতটাই গুরুত্বপূর্ন হয়ে উঠেছে যে জনপ্রিয় যতই হোক টিআরপি না পেলে সেই সিরিয়ালের পরিণতি হচ্ছে খারাপ।

তাই একসঙ্গে গল্প এবং টিআরপি ধরে রাখতে পারলে সোনায় সোহাগা। এমনটা করছে এখন বেশ কিছু সিরিয়াল যার মধ্যে বিশেষভাবে নাম নিতেই হবে নিম ফুলের মধু সিরিয়ালের। একটি আধুনিক মেয়ে এক যৌথ রক্ষণশীল শ্বশুরবাড়িতে এসে কীভাবে মানিয়ে নেয় এবং সত্যিটাকেই প্রতিষ্ঠা করে সবার মন জয় করে সেটা হলো আসল গল্প।

গল্পের মুখ্য চরিত্র পর্ণা। নিজের শাশুড়ি, জেঠশ্বশুর, জা সকলেই পর্ণাকে সর্বদা নাকানিচোবানি খাওয়াতে তৎপর আর একটু উনিশ বিশ হলেই শাশুড়ি তার বাবু অর্থাৎ সৃজনের কানে বিষ ঢেলে দেয় নিজের স্ত্রীর বিরুদ্ধে। কিন্তু প্রতি ক্ষেত্রেই জিতে আসছে সব বাধা পেরিয়ে পর্ণা।

এমন একটা চরিত্র, এতটা আত্মবিশ্বাস কোথা থেকে আসে? জানাতেই আজ জি বাংলার ফেসবুক পেজ থেকে লাইভে আসছে এই চরিত্রের নায়িকা পল্লবী শর্মা। হ্যাঁ, ঠিক সন্ধায় ৬.৩০টায় এই নায়িকা আসছে লাইভে। এই মর্মে চ্যানেল নিজের ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করে। ক্লিক করুন লিঙ্কে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।