Bangla Serial

Neem Phuler Modhu: দত্তবাড়িতে নাইটি বিদ্রোহ! গরমে বাড়ির বউদের নাইটি পরিয়েই ছাড়বে পর্ণা! টিআরপি হারাতেই সব কাঁপিয়ে দিলো প্রোমো

বর্তমানে বাঙালির বিনোদনের অন্যতম মাধ্যম হল ধারাবাহিক। আর সেই ধারাবাহিকের ভিড়ে কিছু কিছু ধারাবাহিক দর্শকদের মনে বেশি করে জায়গা করে নেয়। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিক দর্শকদের অত্যন্ত প্রিয় আর তার মধ্যেই অন্যতম হল ধারাবাহিক নিম ফুলের মধু(Neem Phooler Modhu)। অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma), ও অভিনেতা রুবেল দাস(Rubel Das) অভিনীত জি বাংলার এই ধারাবাহিক অতি অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। দর্শকরা বলছেন ভীষণ রকম বাস্তবধর্মী ও ব্যাতিক্রমী ধারাবাহিক এটি।

এই ধারাবাহিকে দারুন অভিনয়ে শুরু থেকেই নজর কেড়েছেন পল্লবী শর্মা। সেইসঙ্গে পাল্লা দিয়ে তাঁর শাশুড়ির চরিত্রে নজরকাড়া অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়। এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিনই বিভিন্ন ধরনের ধামাকা পর্ব দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে। আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা। বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

কিছুদিন আগেই আমরা দেখেছি যৌথ পরিবারের ভাঙন আটকিয়েছে পর্ণা। তীব্র বিপদের মুখ থেকে নিজের ননদকে বাঁচিয়েছে পর্ণা। একজন ঠগবাজের সঙ্গে নিজের ননদের বিয়ে আটকে ননদের জীবন রক্ষা করেছে সে। আসলে এই ধারাবাহিকে আর পাঁচটা মধ্যবিত্ত বাড়ির বিভিন্ন দৃশ্য ফুটিয়ে তোলা হচ্ছে। উল্লেখ্য, বলা যায় জি বাংলার নিমফুলের মধু ধারাবাহিকটি আমাদের সমাজে বহুদিন ধরে সযত্নে লালিত সংস্কার বা বলা যেতে পারে কুসংস্কারের মুখে চপেটাঘাত করছে। আমরা নাকি আধুনিক হয়েছি, মানসিকতা পাল্টেছে! কোথায়?? সেটাই বারবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে পর্ণা।

আর এবার দত্ত বাড়িতে শুরু হতে চলেছে নাইটি বিদ্রোহ। ধারাবাহিকে দেখা গেছে দত্ত বাড়িতে বিবাহিত প্রত্যেক মহিলাই শাড়ি পরে থাকেন। পর্ণাও তার ব্যতিক্রম নয়। কিন্তু পর্ণা আধুনিক জীবন, আধুনিক মানসিকতায় বড় হ‌ওয়া মেয়ে। আর তাই এই তীব্র গরমে যেখানে ছেলেরা স্যান্ডো গেঞ্জি পরে ঘুরে বেড়াচ্ছে সেখানে মেয়েরা শাড়ি, ব্লাউজ পরে গরমে কষ্ট পাচ্ছে তা মেনে নিতে পারেনি সে।‌‌ আর তাই সবার জন্য সে নিয়ে এসেছে নাইটি। যথারীতি বেগড়া দিয়েছেন বড় জ্যেঠু। তাঁর কথায় ‘দত্ত বাড়ির মেয়ে-ব‌উরা নাইটি পরেনা।’ জ্যেঠুর কথায় তেড়েফুঁড়ে দত্ত বাড়ির মেয়ে-বউদের নাইটি পরানোর চ্যালেঞ্জ নিয়ে ফেলেছে পর্ণা। আর এবার তাই আসন্ন পর্বে আপনারা দেখতে পাবেন দত্ত বাড়িতে নাইটি বিদ্রোহ।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।