Connect with us

Bangla Serial

‘উর্মি মরে যাক, সিরিয়াল বন্ধ হোক!’ তীব্র কটাক্ষ নেটিজেনদের, পাল্টা আক্রমণ উর্মি ভক্তদের

Published

on

জি বাংলার এক অতি জনপ্রিয় ধারাবাহিক হলো আমাদের এই পথ যদি না শেষ হয়। শুরু হওয়ার কয়েক দিনের মধ্যেই ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়ে ওঠে বাঙালি দর্শকদের কাছে। কিন্তু বর্তমানে যেন সেই জনপ্রিয়তা ধীরে ধীরে হারাচ্ছে এই ধারাবাহিক।

তবে সম্প্রতি কিছু পর্বে বিভিন্ন সামাজিক প্রথার বিরুদ্ধে মুখ খুলেছে এই ধারাবাহিকের বিষয়বস্তু। সেটা বেশ ভালো লেগেছে দর্শকদের। মহিলাদের উপর অত্যাচার বা পণপ্রথা বা মেয়েদের দশন নাম করে কাজের বউ খোঁজ- এগুলি আমাদের সমাজে খুবই সাধারণ বিষয় তবে এগুলি দ্রুত বন্ধ হওয়া উচিত। এমনই মতামত রেখেছে এই ধারাবাহিক। কিছুদিন আগেই ধারাবাহিকে পণপ্রথার বিরুদ্ধে প্রতিবাদ করা হয়েছে। এরপর আবার অরণ্য ষষ্ঠীর নাম করে সকল ছোট ছোট বাচ্চা এবং তাদের হাতে সুতো বেঁধে দেওয়া হয়েছে যা বেশ ভালো লেগেছে নেটিজেনদের।

কিন্তু যে কোন কারনেই হোক ধারাবাহিকের মুখ্য চরিত্র অন্বেষা হাজরা অর্থাৎ উর্মি সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়েছে ক্রমাগত। আসলে দাদাগিরি গ্র্যান্ড ফিনালেতে দুটি নাচ করে উর্মি। তারপর থেকেই নানা রকম কটাক্ষ আসতে থাকে কমেন্ট বক্সে। কেউ বলছে নাচ জানে না, তিড়িংবিড়িং করে লাফাচ্ছে, জোকার, সিরিয়ালের সার্কাস করে এমন নানা মন্তব্য উঠে এসেছে। এদিকে উর্মির ভক্তরা পাল্টা প্রতিবাদ জানিয়েছে কিন্তু তাতেও বন্ধ হয়নি কটাক্ষ।

এর মধ্যেই আবার নতুন আক্রমণের শিকার হতে হলো অন্বেষাকে। আসলে গতকাল দেখা গেছে মামনির দেওয়া বিষ মেশানো চিংড়ি খেয়ে অসুস্থ হয়ে পড়েছে উর্মি এবং তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে অক্সিজেন দেওয়ার জন্য। উর্মির জন্য প্রার্থনা করুন এমন মেসেজে ভিডিও আপলোড করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অক্সিজেনের নল নাকে পরানো রয়েছে এমন একটি ছবি আপলোড করা হয় উর্মির।

কিন্তু এতেও উঠে এলো নানারকম নেতিবাচক মন্তব্য। অনেকেই লিখছে মরে গেলে ভালো হয়। তাহলে সিরিয়ালটা বন্ধ হবে। উর্মির পাগলামো দেখতে চাইছে না তারা। এদিকে এই কমেন্টগুলো দেখে চোখ মাথায় উঠেছে উর্মির ভক্তদের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending