‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে আজ ডাবল বিয়ে! অথচ নেই কোনো প্রোমো! জি কাকুর ওভার কনফিডেন্স, কটাক্ষ নেটিজেনদের – Tolly Tales
Connect with us

Bangla Serial

‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে আজ ডাবল বিয়ে! অথচ নেই কোনো প্রোমো! জি কাকুর ওভার কনফিডেন্স, কটাক্ষ নেটিজেনদের

Published

on

জি বাংলার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটি শুরু থেকেই খুব তাড়াতাড়ি দর্শকদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। ধারাবাহিকে এখন জমজমাট পর্ব চলছে। আজকের ধারাবাহিকে পর্ব দেখানো হবে তা আরো বেশি জমে উঠবে কারণ ডাবল বিয়ে হতে চলেছে।

সুমনের সঙ্গে বিয়ে হচ্ছে মুমু দিদির। বাড়িতে আলোর হাট। অন্যদিকে আবার রিনি সেজে এসেছে বধু বেশে। সে দাদাকে জিজ্ঞাসা করে কেমন লাগছে তাকে। অর্থাৎ ধারাবাহিকে আজ দুটি বিয়ে দেখানো হবে। এই নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহ তুঙ্গে। এদিকে রিনি স্বপ্ন দেখছে বাড়িতে রানী সেজে থাকার আর অন্যদিকে সুমনের মা স্বপ্ন দেখছে বাড়ির বৌমাকে বাড়ির দাসী বানিয়ে তোলার।

রাগের পর্বে দেখানো হয়েছে উর্মীর দাদা এই বিয়ে ভেঙে দিতে চাইছে। রিনি এতে সহমত পোষণ করেছে। তাতে অবাক হয়ে যায় সকলে। ওদিকে রিনির শাশুড়ি এতে প্রচন্ড রেগে যায় এবং জিজ্ঞাসা করে কেন এমন ছেলে মানুষী করছে তারা? উত্তরে সে বলে সকলকে কষ্ট দিয়ে এমন কাজ করতে পারবে না তারা।

এ পর্যন্ত সবই ঠিক কিন্তু দর্শকরা রেগে লাল হয়ে গেছে। কারণ হলো এ সংক্রান্ত কোনো প্রোমো ভিডিও আগাম প্রকাশ করেনি চ্যানেল কর্তৃপক্ষ। ফলে এমন জমজমাট এপিসোড অনেকেই না জানলে মিস করে যেতে পারে।

এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উপড়ে দিয়েছে দর্শকরা। অনেকেই বলছে চ্যানেল কর্তৃপক্ষর ওভার কনফিডেন্স এর জন্য দায়ী। অনেকেই প্রশ্ন তুলেছে জি কাকু মিঠাই আর এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের জন্য ওভার কনফিডেন্স দেখাচ্ছে। এই নিয়ে মিঠাই ডুবে গেল এবার এই ধারাবাহিকটিকেও ডোবাবে।

অনেকেই বলছে প্রোমো আজকাল দেওয়া হচ্ছে না আবার কেউ বলছেন প্রতিপক্ষকে শক্তিশালী করে তুলতে প্রমো দেওয়া উচিত।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending