Bangla Serial

Lakkhi Kakima Superstar: রাতে স্বামী-স্ত্রীর মেলামেশা! “এ আবার কী ব্যক্তিগত, নোংরা বিষয় নিয়ে গল্প দেখানো হচ্ছে!” উঠলো লক্ষ্মী কাকিমাকে বয়কটের ডাক

বাংলা টেলিভিশনের ধারাবাহিক গুলো যত জনপ্রিয়তা অর্জন করছে ততই তাদের নিয়ে নানারকম সমালোচনা এবং কটাক্ষ উঠে আসছে সোশ্যাল মিডিয়াতে। দর্শকদের একাংশের মত এখন টিআরপি তালিকায় এগিয়ে থাকার জন্য ধারাবাহিক গুলির গল্পতে চরম পরিমাণে আজগুবি এবং অদ্ভুত কান্ড কারখানা দেখানো হচ্ছে।

আর যা নিয়ে রীতিমত বিরক্ত দর্শক। এবং সোশ্যাল মিডিয়ায় ট্রোলের সম্মুখীন হতে হচ্ছে বেশিরভাগ জনপ্রিয় ধারাবাহিককে। বর্তমানে এমন একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে।

Aparajita%20Auddy%202

প্রথম থেকে এই ধারাবাহিকের গল্প দর্শকের মনে ধরলেও, সম্প্রতি এই ধারাবাহিকে যা গল্প দেখানো হচ্ছে তা দর্শকদের একটি বড় অংশ মেনে নিতে পারছে না। আর তাই নিয়ে প্রতিদিনই ট্রোলের সম্মুখীন হচ্ছে এই ধারাবাহিক।

প্রসঙ্গত এই ধারাবাহিকের নিয়মিত দর্শক যারা তারা প্রত্যেকেই জানেন সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে লক্ষ্মী কাকিমা প্রেগনেন্ট। আর তাই নিয়ে এমন সব দৃশ্য দেখানো হয়েছে এবং সেই দৃশ্যের কথাবার্তা নিয়ে চরম কটাক্ষের সম্মুখীন হয়েছে এই ধারাবাহিকের নির্মাতাসহ অভিনেতা-অভিনেত্রীরাও।

Lokkhi Kakima Superstar TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

আর এইবার সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিককে বয়কটের ডাক উঠলো। একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন,”বয়কট লক্ষ্মী কাকিমা সুপারস্টার
Trp তে এগিয়ে যেতে চরম নোংরামি দেখানো হচ্ছে!!কি বুড়ো স্বামী_স্ত্রীর ইন্টারনাল নোংরা বিষয় নিয়ে গল্প দেখানো হচ্ছে !!ছি ছি ছি।ঝি বাংলা মনে করেছে যে এই নোংরামি দেখালেই লোকে হুর হুর করে দেখবে! এতো নোংরামি দেখিয়ে অভিনেত্রী দের ছোট করা হচ্ছে!!”

lokkhi banned

Nira