Connect with us

Bangla Serial

আদিত্যকে বাঁচিয়ে রোহিণী আদিত্যর বিয়ে দেবে নোলক! ‘একেই কেউ মানে না,এ দেবে রোহিণীর বিয়ে’, কমতে শুরু করলো গোধূলি আলাপের জনপ্রিয়তা

Published

on

স্টার জলসায় নতুন শুরু হওয়া জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হলো গোধূলি আলাপ। ধারাবাহিক শুরু হওয়ার আগে গল্প নিয়ে নানারকম সমালোচনা হলেও শুরু হওয়ার পর অল্প সময়ের মধ্যে দর্শকদের মনের মধ্যে জায়গা করে নেয় অরিন্দম এবং নোলক।

অরিন্দমের সঙ্গে স্ত্রীর বয়সের পার্থক্য অনেক কিন্তু দুজনের মধ্যে যে মধুর সম্পর্ক রয়েছে সেটা ভালো লেগেছে দর্শকদের। পাশাপাশি দুজনের জীবন ধারা একেবারেই আলাদা কিন্তু একে অপরের সঙ্গে মানিয়ে নিচ্ছে। শুধু তাই নয় অরিন্দমের পরিবারের লোকজন এখনও নোলকককে মেনে নিতে পারেনি। তবে সে বরাবর নিজের স্ত্রীর পাশে রয়েছে।

মাঝখানে দেখানো হয়েছিল অরিন্দমের দুর্ঘটনা হয়েছে কিন্তু তাও নিজের স্ত্রীর একান্ত ভালোবাসা এবং সেবা-শুশ্রূষার মাধ্যমে সে হসপিটাল থেকে বেঁচে ফিরে এসেছে। এতদূর অবধি গল্প ভালো লেগেছে দর্শকদের।

কিন্তু সম্প্রতি ধারাবাহিকে এমন কিছু দৃশ্য দেখানো হচ্ছে যা দেখে মন ভেঙে গিয়েছে দর্শকদের। তাদের মনে হচ্ছে আবার যেন আর পাঁচটা ধারাবাহিকগুলির মত সাংসারিক কুটকাচালি শুরু হয়ে গেছে এখানে। কিন্তু হঠাৎ এমন কী হলো?

আলিত রোহিণীকে নিজের মত না পেয়ে আত্মহত্যা করতে গেছিল। তাকে সেখান থেকে ফিরিয়ে এনেছে নোলক। স্টার জলসা এই ভিডিও পোস্ট করার পর থেকেই ধীরে ধীরে রেগে যেতে থাকে দর্শকরা। এখানেই শেষ নয় আর একটি ভিডিওতে দেখা যায় রোহিণী কনের সাজে দাঁড়িয়ে রয়েছে এবং নোলক তাকে বলেছে আদিত্য দাদার কথা ভেবে সে এই বিয়েতে মত দিয়েছে। কারণ রায় বাড়ির বড় বউ হিসেবে কোন রকম অন্যায় হতে দেবে না সে। তবে রোহিণী এতে খুশি নয়। তাই সে নোলককে কিভাবে জব্দ করা যায় সেই ফন্দি মনে মনে বানাতে শুরু করে।

এটা দেখার পর থেকেই দর্শকদের মন খারাপ হয়ে গিয়েছে। তাদের বক্তব্য এবার দেখানো হবে কিভাবে একে অপরের ক্ষতি করা যায়। একজন আবার বলে ফেলেছে নোলককে তো রায়বাড়ির অর্ধেক মানুষ মেনে নেয়নি। সে আবার কী করে এই বিয়েতে মত দিচ্ছে? তাই তাদের দাবি এখনই যদি গল্প পরিবর্তন না করা হয় তাহলে আস্তে আস্তে জনপ্রিয়তা কমতে শুরু করবে।


Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending