Connect with us

Bangla Serial

দীপার বাচ্চা হওয়া নিয়ে সারাক্ষণ চিন্তিত থাকেন লাবণ্য সেনগুপ্ত, সঙ্গে ইন্ধন যোগায় মিশকা! ‘সারাদিন বাচ্চা হওয়া নিয়ে ঘ্যানঘ্যান বন্ধ করুন, আর কোন টপিক নেই?’, অনুরাগের ছোঁয়ার উপর বিরক্ত হচ্ছে দর্শকরা

Published

on

চলতি বছরের 7 ফেব্রুয়ারি স্টার জলসায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। রূপ আগে নাকি গুণ,এই চিরাচরিত বিষয় নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিক।সকলেই ভেবেছিলেন যে এই গতানুগতিক ধারণার ধারাবাহিক একদম খারাপ হবে কিন্তু পরবর্তীকালে দেখা যায় গল্প এমন দিকে এগিয়ে যাচ্ছে যে লোকে এই ধারাবাহিক দেখতে বাধ্য।

লাবণ্য সেনগুপ্তর চরম খলনায়িকা স্বভাব, উর্মি আর তার মা এবং দিদার অত্যাচার, আর তার বিরুদ্ধে শান্তশিষ্ট সরল দীপার ভালো হওয়া,এই সবকিছু দর্শকদের খুব ভালো লাগতো এবং তার পরে যখন সূর্য দীপাকে একদম অমলিন ভাবে ভালোবাসতে শুরু করল সেই ভালোবাসা দেখে মানুষ প্রকৃত ভালোবাসার কদর করতে শিখলো। এরপরে ধারাবাহিকে যুক্ত হল নতুন ভিলেন ডক্টর মিশকা। দীপা একা লড়াই করছিল পাঁচজনের বিরুদ্ধে।যদিও তাকে সঙ্গে দেয় সূর্য কিন্তু মনে করা হচ্ছে যে আগামী দিনে সূর্য ভুল বুঝবে দীপাকে।

এবার দর্শক ধীরে ধীরে বিরক্ত হচ্ছেন।কারণ পরিবারের বউয়ের সন্তানসম্ভবা হওয়া নিয়ে এক গল্প চলছে বেশ কয়েক সপ্তাহ ধরে।এই কারণে টিআরপিও কমছে আর এইভাবে চলতে থাকলে লালকুঠি আবার ছাপিয়ে যাবে অনুরাগের ছোঁয়াকে। মত দর্শকদের। সারাক্ষণ দীপার বাচ্চা হওয়া নিয়ে ঘ্যানঘ্যানানি আর ভালো লাগছে না দর্শকদের।বাচ্চা কালো হবে নাকি ফর্সা হবে? তাকে মেনে নেবে লাবণ্য সেনগুপ্ত? এই এক গল্প চলে আসছে অন্তত এক সপ্তাহ ধরে।

একেতে দীপার বিরুদ্ধে মিশকা উর্মি তার মা দিদা এবং লাবণ্য, এতজন ভিলেনকে দাঁড় করিয়ে দিয়েছেন লেখিকা, সেটা নিয়ে অসন্তুষ্ট হচ্ছিলেন দর্শকরা। তার উপর বাচ্চা হওয়া নিয়ে এত বাড়াবাড়ি করা আর সহ্য হচ্ছে না দর্শকদের বিশেষ করে এই 2022 সালে দাঁড়িয়ে বাড়ির বড় বউয়ের বাচ্চা কালো হলে তাকে ছুঁড়ে ফেলে দেবো, ফর্সা হলে মেনে নেব, এই কনসেপ্টটাই মানতে পারছেন না অনেকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এর মধ্যেই চলে এসেছে অনুরাগ এর ছোঁয়া নতুন প্রোমো যেটাতে কোনো নতুনত্ব নেই। দুজনে ভগবানের সামনে দাঁড়িয়ে ভালোবাসার শপথ নিচ্ছে। এই হল নতুন প্রোমোর টপিক।এখনই যদি গল্পে বড় টুইস্ট না নিয়ে আসা হয় তাহলে অনুরাগ এর ছোঁয়া পেয়ে খুব শীঘ্রই জায়গা হারাতে হবে

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending