Bangla Serial

Adrit Roy: মহিলা ভক্তদের গান শুনলেন, তাদের অনুরোধে গানও শোনালেন সবার প্রিয় উচ্ছে বাবু! হাতজোড় করে নত মাথায় মহিলাদের ধন্যবাদ জানানোর ভঙ্গিতে মুগ্ধ নেট দুনিয়া

প্রথমে সিনেমা তারপর ধারাবাহিক এই দুই মাধ্যমেই বাঙালি মহিলা ভক্তদের মনে তুমুল ঝড় তুলেছিলেন বর্তমানে বাংলা টেলিভিশনের হার্টথ্রব আদৃত রায়। মিঠাই ধারাবাহিকের সৌজন্যে তাঁর এখন অজস্র নাম। দর্শকদের মধ্যে ব্যাপকভাবে জনপ্রিয় এই অভিনেতা।

শুধু সুদর্শন, সুপুরুষ তাই নন, এই অভিনেতার প্রতিভাও কিন্তু অনেক। অভিনয়ের পাশাপাশি তাঁর গানের গলাও কিন্তু দারুণ। যে কোন‌ও প্রফেশনাল গায়ককে মাত দিতে পারেন তিনি। এতটাই সুমধুর কন্ঠ তাঁর।

নিজের একটি ব্যান্ড রয়েছে এই অভিনেতার। বিভিন্ন জায়গায় গানের পারফর্ম‌ও করেন তিনি। খালি গলায় ভীষণ সুন্দর গান করেন তিনি। একই সঙ্গে সাধারণ মানুষের সঙ্গে দারুন ব্যবহার করতে পারেন এই অভিনেতা। আসলে মানুষের ব্যবহার প্রকাশ পায় তাঁর মুখেই‌। আর তাই তাঁর সুন্দর মুখই তাঁর সুন্দর ব্যবহারের পরিচায়ক।

জি বাংলার মিঠাই ধারাবাহিকের সৌজন্যে তিনি হয়ে উঠেছেন সবার প্রিয় উচ্ছে বাবু বা সিডি বয়। অগণিত তাঁর মহিলা ভক্ত। যতটা ভালোবাসা তিনি নিজের ভক্তদের কাছে থেকে পান ততটাই তিনি আবার তাঁদের ফিরিয়েও দেন।

সব সময়ই ভীষণ রকমের বিনয়ী ব্যবহার করেন সবার সঙ্গে এই অভিনেতা। তাঁর কাছে সবাই সমান। কোন‌রকম অভিনেতা সুলভ ট্যানট্রাম নেই তাঁর। আর তাঁর এই ব্যবহার‌ই দর্শকদের মন জিতে নেন এই অভিনেতা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অভিনেতার সঙ্গে দেখা করতে ভরতলক্ষ্মী স্টুডিওতে উপহার হাতে হাজির হয়েছেন বেশ কিছু মহিলা অনুগামী। তাঁরা সবাই আদৃতকে বেষ্টন করে দাঁড়িয়ে রয়েছেন। আদৃতের জন্য তাঁরা ওম শান্তি ওম ছবির গান গাইছেন। এরপর গান থামলে সম্ভবত নারী কন্ঠ আদৃতের কাছে আবেদন করে একটি গান গেয়ে শোনানোর জন্য। ভক্তদের দাবি মেনে তাঁদের গান শোনান আদৃত। তবে শেষে হাতজোড় করে মাথা নিচু করে সবাইকে ধন্যবাদ জানান তাঁকে এতটা ভালোবাসা দেওয়ার জন্য আর তাঁর এই বিরল ব্যবহার মন ছুঁয়ে গেছে দর্শকদের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।