Bangla Serial

Adrit Roy: মহিলা ফ্যানদের সঙ্গে সম্মান দিয়ে ব্যবহার আদৃতের! নিজেই সবাইকে ডেকে সেলফি তুলছে নিজের ফোনে! এটাই তো সত্যিকারের অভিনেতার লক্ষণ

বর্তমানে বাংলা টেলিভিশনের হার্টথ্রব বলা হয় তাঁকে। যেমন সুদর্শন দেখতে তেমনই ভালো ব্যবহার এই অভিনেতার। তিনি বহুমুখী প্রতিভার অধিকারী। শুধুমাত্র অভিনয় নয়, দারুণ তাঁর গানের গলাও। একটি ব্যান্ড‌ও রয়েছে তাঁর। খালি গলায় তাঁর গান শুনলে অবাক হতে হয়। নিশ্চয়ই বুঝতেই পারছেন কার কথা বলছি? হ্যাঁ, কথা বলছি অভিনেতা আদৃত রায়ের।

মিঠাই ধারাবাহিকের সৌজন্যে যিনি হয়ে উঠেছেন সবার প্রিয় উচ্ছে বাবু। তাঁর মহিলা ভক্ত অগুণিত। দর্শককূলের কাছ থেকে ভীষণ ভালোবাসা পান আদৃত। বিশেষ করে মহিলা ভক্তদের কাছ থেকে। সব সময়‌ই ভীষণ রকমের বিনয়ী ব্যবহার তাঁর। আর এই ব্যবহারে দর্শকদের মন জিতে নেন এই অভিনেতা।

মিঠাই শেষ হয়ে যাচ্ছে। তার অনেকটা পূর্বাভাস দিয়েছিলেন আদৃত। তিনিই জানিয়েছিলেন, মিঠাইয়ের সেট ভেঙে ফেলা হচ্ছে। তিনিই জানিয়েছিলেন মিঠাইয়ের পরিচালক বদল হচ্ছে। মিঠাই-সিডের গল্প হয়ত আগামী এক মাসের মধ্যে বন্ধের পথে।

এই অভিনেতা নিজের ব্যক্তিগত প্রেম জীবনের জেরে মাঝেমধ্যেই চর্চায় চলে আসেন। আবার পর্দার স্ত্রী সৌমীতৃষার সঙ্গে তেমন সদ্ভাব নেই তাঁর বলেই শোনা যায়। আর এই মানুষটার মহিলা ভক্তের সংখ্যা কিন্তু দেখলে চমকে উঠতে হয়। বলা যায় তাঁকে দেখে কত মেয়ের মন যে দুরু দুরু করে কেঁপে ওঠে তা বলার অপেক্ষা রাখে না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অভিনেতার সঙ্গে দেখা করতে স্টুডিওতে উপহার হাতে হাজির হয়েছেন বেশ অনেক মহিলা ভক্ত। আর তাঁদের সবার সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করে সবাইকে নিয়ে ছবি তোলেন অভিনেতা। না যে সে ভাবে নয়, আন্তরিক ভাবে। আর তার এই বিনয়ী ব্যবহারেই মজে ভক্তরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।