Bangla Serial

সামনে ‘ভ্যালেন্টাইন্স ডে’ সবাই হ্যারিকেন নিয়ে বয়ফ্রেন্ড খুঁজতে বেরোয় আর মিঠাই হ্যারিকেন নিয়ে খুঁজতে বেরিয়েছে নিজের উচ্ছে বাবুকে! হ্যারিকেন হাতে মিঠাইকে দেখে হেসে কুটোকুটি দর্শক

এখন চলছে প্রেমের মরশুম। কিছুদিন আগেই গেল সরস্বতী পুজো যেটাকে বলে বাঙালির ভ্যালেন্টাইন্স ডে। আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে সারা বিশ্বের কাছে ভ্যালেন্টাইন্স ডে অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি। বিশেষ এই দিনটিকে সারা বিশ্বে প্রেম দিবস বলেই মনে করা হয়। আর সেই আমেজ সাধারণ মানুষের সাথে সাথে যে ধারাবাহিকগুলিতেও চলে এসেছে সেটা এবার দর্শকরাই বলতে শুরু করেছে।

সম্প্রতি প্রকাশ পেয়েছে মিঠাই ধারাবাহিকের একটি নতুন প্রোমো। যেখানে দেখা গেছে বহুদিন পর ধারাবাহিকে আবার মিঠাই চরিত্রটি ফিরে আসছে। এতদিন ধরে মিঠাইয়ের উচ্ছেবাবু থেকে শুরু করে দর্শক সকলেই খুঁজে বেড়াচ্ছিল এই মিঠাইকেই। আর শেষমেষ মিঠাইয়ের দেখা পেয়ে রীতিমতো খুশি হয়ে গেছে সকলে। আর সেই আমেজ সোশ্যাল মিডিয়ায় ভরপুর বোঝা যাচ্ছে।

ফ্যান পেজ থেকে শুরু করে জি বাংলার অফিসিয়াল পেজ সব জায়গায় শুধু মিঠাই ফিরে আসা নিয়ে চর্চা চলছে। কিন্তু এর মাঝেই এবার মিঠাই ফেরা নিয়েও মজায় মেতেছে ভক্তরা। অনেকে বলছে সামনেই ভ্যালেন্টাইনস ডে আর সকলে হাতে হ্যারিকেন নিয়ে প্রেমিক প্রেমিকা খুঁজতে বেরোয় আর মিঠাই এখানে উচ্ছে বাবুকে খুঁজতে বেরিয়েছে।

May be an image of 1 person

তবে মজা করলেও এই ধারাবাহিকের গল্প এখন কোন দিকে মোড় নিতে চলেছে সেটা দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছে দর্শক। তার কারণ দর্শকদের আবেদনে লেখিকা মিঠাইকে ফেরালেও তার সঙ্গে একটি বাচ্চা মেয়েকেও দেখানো হয়েছে প্রোমোতে। আর সে যে কে হতে চলেছে সেটা নিয়ে রীতিমতো হইচই দেখা গেছে সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত আজ অর্থাৎ ৬ই ফেব্রুয়ারি সম্প্রচারিত হবে মিঠাইয়ের এর এই বিশ্বাস পর্বটি। যেখানে বহুদিন পর আবার একবার মিঠাই রূপেই সৌমিতৃষাকে দেখতে পাবে দর্শক। তাই এবার শুধু দেখার ভ্যালেন্টাইন্স ডের আগে মিঠাই আর তার উচ্ছে বাবু একে অপরের মুখোমুখি হতে পারে কিনা!

Mouli Ghosh