Bangla Serial

Urmi-Satyaki: চোখে কাপড় বেঁধে গাড়ি চালাবে উর্মি! “শেষ হওয়ার আগে পাগলামির হদ্দ করে হিট হতে চাইছে”, Trolled ‘এই পথ’ 

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিকের উর্মি আর সাত্যকির জুটিকে দর্শক ভীষণ পছন্দ করেছে। বর্তমানে ন’টায় টেলিকাস্ট হয় তবে আজ থেকে এই ধারাবাহিক রাত্রি সাড়ে নটায় টেলিকাস্ট হবে।

এই ধারাবাহিকের সময় নতুন ধারাবাহিক আসছে সেটি হল ‘সোহাগ জল’। আবার ১২ ই ডিসেম্বর থেকে রাত সাড়ে নটায় আসবে নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’। তার মানে শেষ হওয়ার আগে আরো একবার এই ধারাবাহিকের স্লট পরিবর্তন হয়েছে যা নিয়ে ধারাবাহিকের দর্শকরা রীতিমতো ক্ষোভ উগড়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাদের মতে সেই শেষ হওয়ার আগে এই ধারাবাহিকের স্লট পরিবর্তন না করলেও হত।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিককে নানাভাবে ট্রল করা হচ্ছে তার কারণ এই ধারাবাহিকের নানা রকম এপিসোড এর জন্য। কিছুদিন আগেই ধারাবাহিকে দেখা যায় যে একটা গাড়ির মধ্যে বোমা রয়েছে আর কয়েক মিনিটের মধ্যেই সেই বোমা ফেটে যাবে।

বোম স্কোয়াডের লোকেদের খবর দেওয়া হলেও তারা সময়মতো পৌঁছায়নি এমন অবস্থায় সরকার পরিবারের লোক এবং অন্যান্য আরো সকলে চোখে মুখে চিন্তার ভাঁজ নিয়ে দাঁড়িয়ে রয়েছে। সেই সময় উর্মি সকলকে প্রাণে বাঁচানোর চেষ্টা করে।

বোমটাকে নিষ্ক্রিয় করার জন্য সে কাঁচি নেয় এবং বোমার তার কেটে ফেলে। এইভাবে সে সকলকে প্রাণে বাঁচিয়ে দেয়। প্রথমে তার একটু ভয় করলেও সবার মুখের দিকে তাকিয়ে সে বোমটা ডিফিউজ করতে যায় আর যা নিয়েই ট্রোল করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে লিখেছেন ‘কে আপন কে পরের’ জবাকে দেখে উৎসাহিত হয়ে গিয়ে এইসব আজগুবি কান্ড কারখানা করছে উর্মি।

সম্প্রতি এই ধারাবাহিকে আরও দেখানো হচ্ছে যে চোখে কাপড় বেঁধে গাড়ি চালাচ্ছে উর্মি। একজন নেটিজেন এই এপিসোড দেখে লিখেছেন যে, “চোখ বন্ধ করে গাড়ি চালায় কে গো , শেষ হ‌ওয়ার আগে একটু ট্রলের মাধ্যমে হিট হতে চাইছে ফ্লপ পথ ছিঃ অন্বেষার মতো অভিনেত্রী এসব কি সিরিয়াল করছে”

Nira