Connect with us

Bangla Serial

Mithai: কৌশাম্বীকে আর নন্দার চরিত্রে সহ্য করতে পারছেন না মিঠাই ভক্তরা! ‘দয়া করে প্রিয়মকে আবার ফিরিয়ে আনুন’, জি বাংলার কাছে কাতর অনুরোধ দর্শকদের

Published

on

বর্তমানে জি বাংলার যে ধারাবাহিকটি বিতর্কের সবথেকে তুঙ্গে রয়েছে সেটি হল মিঠাই।সিরিয়ালের ভেতরের কোন গল্প নিয়ে কিন্তু এখন বিতর্ক হচ্ছে না বরং কলাকুশলীদের ব্যক্তিগত জীবন নিয়েই টানাটানি হচ্ছে। আসলে গত পরশু নন্দার জন্মদিন ছিল আর তারপর এই যেটা হয়েছে সেটা মিঠাই ভক্তদের জন্য অনেক বেশি বাড়াবাড়ি হয়ে গেছে।

এর আগে আদৃতের জন্মদিনে মিঠাইয়ের অনুপস্থিতি দুজনের সম্পর্কের অবনতির কিছুটা আভাস দিয়েছিল তবে কৌশাম্বীর জন্মদিনে মিঠাইয়ের উপস্থিত না থাকা আবার বলে দিল যে সম্পর্কটা ঠিক নেই তিনজনের মধ্যে। দুই জায়গাতেই শুটিং সেটা যখন কেক কাটা হয়েছিল তখন মিঠাই ছিল না। যদিও সাম্প্রতিক সাক্ষাৎকারে মিঠাই ঘটনা ধামাচাপা দেওয়ার অনেক চেষ্টা করেছে যে সব ভিডিও আপনারা দেখেননি বলে কিন্তু সেই অদেখা ভিডিওগুলো কেন সামনে আসছে না সেই প্রশ্ন করছেন অনেকেই। আবার আদৃতের জন্মদিনে আদৃত কৌশাম্বীকে নিয়ে সেলিব্রেট করেছিল সেরকম কৌশাম্বীও আদৃতের সঙ্গে নিজের জন্মদিন একান্তে সেলিব্রেট করেছে নিজের পরিবারের লোকের সঙ্গে। তাই স্বাভাবিকভাবেই মানুষের রাগ গিয়ে পড়েছে আদৃত এবং কৌশাম্বীর ওপর। বিশেষ করে কৌশাম্বীকে কেউ সহ্য করতে পারছে না।

মিঠাইয়ের যে নতুন প্রমো আমরা টিভিতে দেখেছি সেটা আজকে জি বাংলা নিজেদের ফেসবুক পেজে আপলোড করেছে আর তার কমেন্ট বক্স ভরে গেছে সম্পূর্ণ অন্য কমেন্টে। নেটিজেনরা চাইছেন যে একদম প্রথমে যিনি নন্দার চরিত্রে অভিনয় করতেন সেই প্রিয়ম চক্রবর্তীকে আবার ফিরিয়ে নিয়ে আসা হোক। প্রেগনেন্সির কারণে নিয়ম তখন কাজ ছেড়েছিলেন কিন্তু এখন তিনি আবার ছোট পর্দায় ফিরেছেন এবং জি বাংলার দুটো সিরিয়ালে তাকে আমরা দেখতে পাচ্ছি তাই তাকে যেন দয়া করে নন্দার চরিত্রে আবার ফিরিয়ে আনা হয়। এরকমটাই কমেন্ট বক্সে বারংবার অনুরোধ করছেন মিঠাই ভক্তরা।

তারা স্পষ্ট লিখেছেন যে কৌশাম্বীকে তারা সহ্য করতে পারছেন না কারণ তাদের মনে হচ্ছে অফ স্ক্রিনের ঝামেলা অনস্ক্রিনে এসে পড়ছে এবং অনস্ক্রিনে কৌশাম্বী এমনভাবে আদৃতের দিকে তাকায় সেটা কখনোই ভাই বোনের লুক হতে পারে না। শুধুমাত্র কৌশাম্বীর কারণে ধারাবাহিকটা নষ্ট হচ্ছে। সিদ্ধার্থ এবং কৌশাম্বী ব্যক্তিগত জীবনে কী করবে সেটা তাদের ব্যাপার কিন্তু অনস্ক্রিনে ধারাবাহিকে এই ঝামেলার প্রভাব কিছুতেই মেনে নিতে পারছেন না দর্শকরা। তাই তারা চাইছেন যে প্রিয়ম চক্রবর্তীকে অতিসত্ত্বর ফিরিয়ে আনুক জি বাংলা কর্তৃপক্ষ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending