গৌরী-শৈল মা’র টক্করের নতুন প্রোমো On-Air! ‘প্রতি সপ্তাহে প্রোমো দিয়েও তো গৌরী স্লট পেল না, মিঠাইয়ের একটা প্রোমো দিতে পারছে না?’রেগে লাল মিঠাই ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

গৌরী-শৈল মা’র টক্করের নতুন প্রোমো On-Air! ‘প্রতি সপ্তাহে প্রোমো দিয়েও তো গৌরী স্লট পেল না, মিঠাইয়ের একটা প্রোমো দিতে পারছে না?’রেগে লাল মিঠাই ভক্তরা

Published

on

আজ সকাল থেকে মিঠাই ভক্তদের মাথা বিশাল গরম রয়েছে। এমনিতেই বর্তমানে যে গল্পটা চলছে সেটা মিঠাই দর্শকদের পছন্দ হচ্ছেনা বিশেষ করে বয়স্ক যারা তারা এরকম দাদাই আর ঠাম্মীর লড়াই মাঝখানে ললিতা আন্টি এসব একদম পছন্দ করছেন না। তার ওপর ছেলেদের মেয়েদের ঘাড়ে দোষ চাপানো আবার মেয়েরা ছেলেদের দোষী করছে এটাও ভালো লাগছে না তার ফলস্বরূপ আজকে টিআরপি রেটিং তালিকায় তৃতীয় স্থানে চলে গেল মিঠাই।

গৌরী এলো ধারাবাহিককে চূড়ান্তভাবে প্রমোট করছে জিবাংলা এবং ক্রেজি আইডিয়াস মিডিয়া প্রোডাকশন হাউজ। প্রতি সপ্তাহে একটা করে নতুন প্রোমো দেওয়া হয় তাতে গল্পের কিছু মাথা মুন্ডু থাকুক চাই না থাকুক। কিন্তু এত কিছু করেও আগের সপ্তাহেও আলতা ফড়িং গৌরীকে হারিয়েছিল চলতি সপ্তাহেও আলতা ফড়িং গৌরীকে হারিয়েছে। তার ওপর আজকে দুপুরবেলা আবার জি বাংলা নতুন প্রোমো দিয়েছে গৌরী এলো’র। সেখানে দেখা যাচ্ছে গৌরীর সঙ্গে শৈল মায়ের টক্কর হবে। শৈলমায়ের চরণামৃত একটি শিশু অসুস্থ হয়ে যাবে তখন গৌরী শৈলমাকে প্রশ্ন করায় শৈলমার রেগে গিয়ে গৌরীকে তুলোধোনা করবেন আর গৌরী বলবে তাহলে আপনি নিজের চরণামৃত নিজেই খেয়ে দেখান।

এতেই রেগে লাল মিঠাই ভক্তরা।তাদের দাবি যে সোশ্যাল মিডিয়ায় তারা দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছেন যে মিঠাইয়ের একটা প্রোমো দিন সেটা কানে ঢুকছে না জি বাংলার। অথচ গৌরী এলোকে প্রতি সপ্তাহে প্রমোট করা হচ্ছে। কিন্তু গৌরী পারছে কোথায়? এটা কি জি বাংলার পক্ষপাতিত্ব নয়?

একজন নেটিজেন বলছেন,জি বাংলা প্রোডাকশন মিঠাই এর সঙ্গে খেলনাবাড়ি আর পিলু ধারাবাহিক চালাচ্ছে তাই বোধহয় পয়সার অভাব রয়েছে। সে ক্ষেত্রে যদি মিঠাইয়ের যে বিশাল বড় ফ্যানবেস রয়েছে তার অর্ধেক জন মানুষ ও ৫০ টাকা করে দেয় তাহলে প্রচুর টাকা হয়ে যাবে আর জি বাংলা মিঠাইয়ের প্রমো বানাতে পারবে।


আরেকজন তো সোজাসুজি বলে দিয়েছেন যে জিবাংলা আসলে চাইছে গৌরী এলো টপার হোক, নিজস্ব প্রোডাকশন হাউজের ধারাবাহিক তো পুরোনো হয়ে গেছে সেই জন্য গৌরী এলোকে এখন যে করেই হোক টপার করতেই হবে চ্যানেলকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending