Connect with us

Bangla Serial

Secret Engagement: মিঠাইয়ের নায়ক লুকিয়ে বিদেশিনীর সঙ্গে বৃন্দাবনে সেরে ফেললেন এঙ্গেজমেন্ট! ‘এই তো সম্পর্ক ছিল অন্য নায়িকার সঙ্গে’, হতবাক নেটপাড়া

Published

on

বর্তমানে টলিপাড়ায় সম্পর্ক গড়ে ওঠা আবার সম্পর্ক ভেঙে যাওয়া খুব সোজা ব্যাপার হয়ে গেছে। দীর্ঘ কয়েক বছর ধরে সম্পর্ক রেখে সেটাকে বিবাহবন্ধনে আবদ্ধ করা এরকম জুটির সংখ্যা খুব কম আছে। আবার দীর্ঘদিন প্রেম করে লিভ-ইন করে পরে ব্রেকআপ হয়ে যাওয়া এরকম জুটিও প্রচুর আছে।

সেরকমই একজন জুটি ছিলেন গৌরব মন্ডল এবং জেসমিন রয়। জেসমিন রায় কে আমরা চিনি ছোট পর্দা থেকেই যিনি ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ, মায়ার বাঁধন, ভোলা মহেশ্বর, ত্রিনয়নী ইত্যাদি ধারাবাহিকে অভিনয় করেছেন। অন্যদিকে গৌরবও ছোট পর্দার জনপ্রিয় মুখ। ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’তে তিনিও ছিলেন জেসমিনের বিপরীতে। এছাড়াও নয়ন তারা ধারাবাহিকে আমরা তাকে দেখতে পেয়েছি আর কনে বউ ধারাবাহিকে তিনি লিড চরিত্রে ছিলেন যেখানে তার বিপরীতে নায়িকা ছিল সৌমিতৃষা। এই দুজনের জুটিটা খুব জনপ্রিয় ছিল এবং তারা একসঙ্গে থাকতেন।

Actors Jasmine Roy and Gourab Mondal part ways - Times of India
তাদের মাখোমাখো ভিডিও দেখে মানুষ মনে করত যে তারা খুব সুখী কাপল তবে আজ থেকে চার পাঁচ মাস আগে খবর পাওয়া যায় যে তাদের জুটিটা ভেঙে গেছে। কী কারণ সেটা জানা যায়নি। দুজনে সেরকম ভাবে মুখ খোলেননি। তবে এবার চমকটা দিলেন গৌরব।

 

View this post on Instagram

 

A post shared by GouraB (@gourabofficial)

বৃন্দাবনে এক বিদেশিনীর সঙ্গে এংগেজমেন্ট সেরে ফেললেন তিনি। গত ৮ তারিখে এই এংগেজমেন্ট হয়েছে এবং খুব কাছের মানুষদের নিয়ে হয়েছে। যারা উপস্থিত ছিলেন তারা সকলেই কৃষ্ণভক্ত এবং গৌরবের যিনি বাগদত্তা তার নাম ডায়ানা। যিনি ভারতে এসে কৃষ্ণ প্রেমে মত্ত হয়ে এখানেই থেকে গেছেন আর পর্দার শ্রীকৃষ্ণকেই নিজের জীবন সঙ্গী করে নিতে চলেছেন তিনি। ডায়ানা পেশায় একজন নৃত্যশিল্পী।

আগে থেকে কোন খবর কারোর কাছে ছিল না তাই স্বাভাবিকভাবে ইনস্টাগ্রামে এই ভিডিও দেখে চমকে উঠেছেন সকলে। গৌরবের সঙ্গে তার কী করে পরিচয় হলো এটাই কারোর মাথাতে ঢুকছে না। অল্প কয়েকদিনের মধ্যেই এনগেজমেন্ট পর্যন্ত সেরে ফেললেন তারা অনেকের মনে প্রশ্ন জাগছে তাহলে কি ডায়ানার কথা জানতে পেরেই জেসমিন সরে গেছিলেন? তবে বিতর্ক দূরে সরিয়ে গৌরবকে সকলেই শুভেচ্ছা জানাচ্ছেন আগামী জীবনের জন্য। এবার জেসমিনও সেটেল ডাউন করে নিক সেরকমটাই চাইছেন তার ভক্তরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending