Bangla Serial

Sudipta Banerjee: স্বামীর সোহা’গের দাগ! গোপ’ন ছবি ভুল করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ‘বেণী বৌদি’ সুদীপ্তা! লজ্জায় লাল দর্শক

সদ্য নতুন সংসার পেতেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। পয়লা মে তৃণমূলের যুবনেতা সৌম্য বক্সীর সাথে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুদীপ্তা। অপরূপ সাজে অভিনেত্রীর বিয়ের সকল ছবি-ভিডিয়ও আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের কিছুদিন পরই একেবারে নতুন সাজে ধরা দিয়েছিলেন সুদীপ্তা। নতুন কনের ছবি দেখে অনুরাগীরাও বিশেষ খুশি।

সকল বিবাহিত নারীর মতোই বিয়ের পরই নিজের নামে বক্সী পদবী জুড়ে নিয়েছেন সুদীপ্তাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের নাম বদলে ফেলেন সুদীপ্তা। ইনস্টাগ্রাম এবং ফেসবুকে বন্দ্যোপাধ্যায় পদবি মুছে ফেলেছেন তিনি। বিয়ের পর বহুবার ইনস্টাগ্রামে সেলফি শেয়ার করলেন নিজের। ফের তাঁর একটি ছবি ভাইরাল।

ছবিতে আগের থেকে বেশ আলাদাই লাগছে বলে মনে করছেন দর্শক। কপালে সিঁদুর, হাতে শাঁখা বাধানো, পলা বাঁধানো, সোনার চওড়া মানতাসা। গাড়ির ভিতরে মিষ্টি হাসি হেসে নিজেকে বিয়ের পর প্রথম ক্যামেরাবন্দি করেছিলেন স্টার জলসার ‘সোহাগ জল’ ধারাবাহিকের অভিনেত্রী বেণী বৌদি। সবুজ চওড়া পাড়ের শাড়ি আর গোলাপি রঙের ব্লাউজ পরেছিলেন সুদীপ্তা।

সুদীপ্তা জানিয়েছিলেন, চলতি সপ্তাহেই সৌম্য বক্সীর গ্রামের বাড়িতে যাওয়ার কথা সুদীপ্তার। গোটা পরিবার সেখানে গিয়ে দেবী দশভূজার পুজো দেবে। ঘাটাল থেকে কিছুটা দূরে সৌম্যদের গ্রাম। সেখানে দেবী দশভূজা রয়েছেন। অভিনেত্রীর প্রতিটি ছবিতে চোখে মুখে ছিল দাম্পত্যের আভা। যদিও ছবিতে দেখা মেলেনি সৌম্যর। তবে ফের তাঁর একটি ছবি ভাইরাল হল। ইনস্টাগ্রামে সবুজ রঙের শাড়িতে ছবি দিয়ে মন কাড়লেন সুদীপ্তা।

তবে জানা গিয়েছে, এখনই মধুচন্দ্রিমায় যাচ্ছেন না সুদীপ্তা এবং সৌম্য। পুজোর পর ঘুরতে যাবেন তাঁরা। সুদীপ্তার কথায়, ‘সৌম্যদের বাড়িতে বড় করে কালীপুজো হয়। পুজোর পরই হানিমুনে যাব আমরা’। তিনি জানিয়েছেন, শ্বশুরবাড়িতে শ্বাশুড়ি থেকে শুরু করে ননদ সকলেই তাঁকে মাথায় করে রাখছে। খুব যত্ন করছে তাঁর। আর সেই ছাপ তাঁর চোখে মুখে। তাঁর শরীর থেকে যে গ্ল্যামার ঝরে পড়ছে। একজন মজা করে এও লেখেন, ‘তাঁর গলায় লাভ বাইট রয়েছে’। তবে অনেকেই তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।