Bangla Serial

Mithai Comeback: অনেক সিরিয়ালের নায়িকা মারা গেছে বা হারিয়ে গেছে কিন্তু মিঠাইয়ের ফেরা নিয়ে ফ্যানেরা যেভাবে দাঁতে দাঁত চেপে অপেক্ষা করছে সেটা প্রমাণ করে সৌমিতৃষার অভিনয় দক্ষতা! দর্শকদের লাফালাফি দেখে মুগ্ধ নেটিজেন

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘মিঠাই’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদ্রিত রায়কে। শুরুর প্রথম থেকেই দীর্ঘ দু বছরের বেশি সময় ধরে দর্শকমহলে দারুণভাবে জনপ্রিয়তা অর্জন করে রয়েছে এই ধারাবাহিক। তবে বর্তমানে তার জনপ্রিয়তা কিছুটা কম দেখা যায় টিআরপি তালিকাতে।

তবে টিআরপি তালিকাতে পয়েন্ট কমলেও দর্শকমহলে বা সোশ্যাল মিডিয়া কোনোটিতেই কিন্তু জনপ্রিয়তা একদমই কম নয় মিঠাইয়ের। প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়া খুললে মিঠাইয়ের ফ্যান পেজে শুধুই নায়িকা অর্থাৎ মিঠাইকে ফিরিয়ে আনার কথাই উঠে আসে। ভক্তরা মন প্রাণ দিয়ে চাইছে যে যত তাড়াতাড়ি সম্ভব যেন আরো একবার পর্দায় তারা মিঠাই রানীকেই দেখতে পায়।

মিঠাইতে কয়েক বছরের লিপ নেওয়ার পরে দেখা গেছে যে মিঠাই চরিত্রটিকে আর দেখতে পাওয়া যাচ্ছে না। তার কারণ আদিত্য আগারওয়ালের চক্রান্তে মিঠাই মারা গেছে এমনটাই দেখানো হয়েছে গল্পে। কিন্তু মিঠাই এর মত দেখতে আরো একজন গল্পে এসেছে যার নাম মিঠি। তবে মিঠিকে দেখে দর্শকদের একেবারেই মন পুশছে না। তারা বারবার চাইছে যে মিঠাইকেই ফিরিয়ে আনা হোক। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়াতে।

আর মিঠাইকে ফিরিয়ে আনা নিয়ে দর্শকদের মধ্যে যে পরিমাণ উন্মাদনা দেখতে পাওয়া যায় তা হয়তো অন্য কোন ধারাবাহিক নিয়ে দেখা যায় না এমনটাই মনে করছে বেশ কিছু নেটিজেন। তাদের মধ্যে একজন লিখেছেন,”অনেক সিরিয়ালের নায়িকা মারা গেছে/হারিয়ে গেছে, আবার ফিরেও এসেছে।

কিন্তু মিঠাইয়ের ফিরে আসা নিয়ে যেভাবে আলোচনা আর ফ্যানদের দাঁতে দাঁত চেপে অপেক্ষা করা হয়তো আর কোন সিরিয়ালের জন্য দেখা যায় নি।

একটা অভিনেত্রীকে তার ফ্যানরা কত ভালবাসে তা অডিয়েন্সরা বুঝিয়ে দিয়েছেন

It’s Power of Mithai

it’s power of Soumi”

Mouli Ghosh