Bangla Serial

Soumitrisha Kundoo: কৃষ্ণসাজে ‘মিঠাই’ ওরফে সৌমীতৃষা! “মেকাপ তো সব্বাই করে…কিন্তু এর মেকাপ কেন সবসময় এত্তো ভেসে থাকে বুঝিনা”! হচ্ছে চরম খিল্লি

মিঠাই ওরফে সৌমীতৃষা কুন্ডুর (Soumitrisha Kundoo) ভক্ত সংখ্যাও কিন্তু অসংখ্য। দর্শকদের অত্যন্ত কাছের এবং প্রিয় পাত্রী তিনি। নিজের মন মাতানো অভিনয় দিয়ে দর্শকদের মন তিনি জিতে নিয়েছেন বহু আগেই। তাঁর বিষয়ে জানতে কৌতুহলী তাঁর ভক্তকুল। কাজই এখন বড় প্রায়োরিটি তাঁর কাছে, সেটাও তিনি বিভিন্ন সময়ই জানিয়েছেন। আকাশছোঁয়া সাফল্যের পরেও পা মাটিতে রাখতেই বেশি ভালোবাসেন সৌমীতৃষা।

চলতি বছর ২৪শে ফেব্রুয়ারি নিজের জন্মদিনে বৃন্দাবন ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী! তাঁর সফর সঙ্গী হয়েছিলেন তাঁর বাবা-মা।মিঠাই ধারাবাহিকের দেখানো হয়েছে যে মিঠাই গোপাল ভক্ত। যে কোনও বিপদেই সেই গোপালের কাছে সাহায্য চায়। তেমনই বাস্তব জীবনেও অত্যন্ত ঠাকুর ভক্ত সৌমীতৃষা। লোকনাথ বাবার পুজো থেকে শুরু করে জন্মাষ্টমী পালন করতেও দেখা যায় অভিনেত্রীকে।

Mithai Krishna look 1

আর সেই বৃন্দাবনে গিয়ে যথারীতি যমুনাবক্ষে শ্রীকৃষ্ণের সাজে সেজে উঠেছিলেন অভিনেত্রী। সেই ছবির তলায় হাসিমুখে লিখেছিলেন ‘ব্রজভূমি’ অর্থাৎ ‘ব্রজের দেশে!’ আর এবার ফের একবার শ্রীকৃষ্ণের সাজে সেজে উঠলেন তিনি। কৃষ্ণবর্ণ, হাতে বাঁশি, মাথায় ময়ূরপুচ্ছ! একেবারে যেন অবিকল কৃষ্ণমূর্তি। কিন্তু এই বেশ ধারণ করার জন্য তাঁকে বেশ ভালো রকমের মেকআপ করতে হয়েছে। আর তার জন্য কটাক্ষ হজম করতে হয়েছে অভিনেত্রীকে।

Mithai Krishna look 3

সোশ্যাল মিডিয়া এক নেটিজেন লেখেন, ‘মেকাপ তো সব্বাই করে…কিন্তু এর মেকাপ কেন সবসময় এত্তো ভেসে থাকে বুঝিনা।’ ওই দর্শকের কথা অনুযায়ী অন্যান্য অভিনেত্রীদের থেকে সৌমীতৃষা কুন্ডুর মেকাপ সব সময় মুখের ওপর ফুটে থাকে।

Mithai Krishna look 2

উল্লেখ্য, কদিন আগেই নিজের পোশাকের জন্য কটাক্ষবিদ্ধ হন অভিনেত্রী। একমাথা সিঁদুর, কপালে টিপ পরনে ট্যাঙ্ক টপ পরে সোশ্যাল মাধ্যম বাসীর কটাক্ষের শিকার হন তিনি। এই ধরনের পোশাক পরে কিভাবে তিনি রাস্তায় বেরোলেন তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই! যদিও ওই ছবি দেখে বোঝাই যাচ্ছিল শুটিং শেষ করে মেকআপ না তুলেই দিয়া আর ঐন্দ্রিলার সঙ্গে বেরিয়ে পড়েছে সবার প্রিয় মিঠাইরানী। কিন্তু তাঁর এই সাজ-পোশাক মোটেও পছন্দ হয়নি নেটিজেনদের।

Titli Bhattacharya