Bangla Serial

Neem Fuler Modhu: বিছানার উপর শুয়ে রয়েছে পর্ণা আর ওর কোমর মালিশ করছে সৃজন! ওমনি ছেলে-বউয়ের ঘরে উঁকি মারতে চলে গেল অ’সভ্য শাশুড়ি! দুজনকে আলাদা করে দেওয়ার প্ল্যান ভাজছে কৃষ্ণা

জি বাংলার এই মুহূর্তে যে ধারাবাহিকগুলি খুব তাড়াতাড়ি দর্শকদের মনে প্রভাব বিস্তার করেছে তার মধ্যে যার নাম না নিলে নয় সেটি হল নিম ফুলের মধু। একেবারে সাংসারিক প্রেক্ষাপটে এই কাহিনীর গল্প। শাশুড়ি বৌমার গতানুগতিক সেই ঝামেলা অশান্তি এবং কি করে আধুনিক যুগে বৌমা হয়ে সে পুরনো যুগের শ্বশুরবাড়িতে মানিয়ে নেয় সেই গল্প ফুটে উঠেছে।

শুরু থেকেই টিআরপিতে এবং জনপ্রিয়তা নিরিখে নিজের জায়গা ধরে রেখেছে সৃজন আর পর্ণার গল্প। যে ধরনের কুটনামি শাশুড়ি করে চলেছে তার বৌমার প্রতি তার নিজেকে দর্শকরা শুরু থেকে আন্দাজ করেছিল যে এই ধারাবাহিক জমতে বেশি সময় লাগবে না। ঠিক সেটাই হলো।

যদিও সেই শ্বশুর বাড়ির সবাই যে খারাপ তা নয়। তবে ভালো সংখ্যাটা খুব তুচ্ছ এবং সেই কারণেই যারা খারাপ তাদের প্রভাব সাময়িকভাবে হলেও বেশি। কিন্তু পর্ণা সবকিছুতে মানিয়ে গুছিয়ে স্বাধীনভাবে সংসার গুছিয়ে নিচ্ছে ওই শ্বশুরবাড়িতেই। শুধু তাই নয় অনেক কিছু পাল্টে ফেলেছে সে ইতিমধ্যেই।

সম্প্রতি প্রেমের সপ্তাহ গেল এবং প্রেমের সপ্তাহে ভ্যালেন্টাইন্স উদযাপন উপলক্ষে প্রতিযোগিতা হয় তাতে অংশগ্রহণ করে পর্ণা এবং তার গোটা শ্বশুরবাড়ি। এই পর্ব শেষ হতে না হতেই আবার নিজের পুরনো ফর্মে ফিরে এসেছে তার শাশুড়ি কৃষ্ণা।

ধারাবাহিকের একটি পর্বে দেখা গিয়েছে ছেলে বউয়ের ঘরে আড়ি পাতচ্ছে গুণধর শাশুড়ি কৃষ্ণা। উঁকি মেরে দেখে বউ উপুড় হয়ে শুয়ে রয়েছে বিছানায় এবং ছেলে তার কোমর মালিশ করে নিজের বউয়ের সেবা করে দিচ্ছে। এ দৃশ্য দেখে শাশুড়ি মার চোখ রীতিমতো কপালে। এখন সে মনে মনে প্লান করছে কীভাবে ছেলে আর ছেলের বউ এক হবার আগেই পর্নাকে শায়েস্তা করা যায় তার বাবুর হাতে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Mouli Ghosh