Bangla Serial

Gouri Elo: মা অন্নপূর্ণার পায়ে চটি ও মহাদেবের চোখে চশমা! নিউ জেনারেশনের দেব-দেবীদের আবির্ভাব ‘গৌরী এলো’তে! চিনতে পারছেন?

ধারাবাহিক ‘গৌরী এলো’র ঈশান-গৌরী-র জুটি দর্শকদের বেশ প্রিয়। ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করছেন ‘ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগী ‘নবাগতা মোহনা মাইতি’। পাশাপাশি, ঈশান-এর ভূমিকায় রয়েছেন বিশ্বরূপ বন্দ‍্যোপাধ‍্যায়। গল্পের শুরুর সময় দেখানো হয়, গ্রামের মেয়ে গৌরী আর শহরের ডাক্তারবাবু হল ঈশান।

গ্রামের চিকিৎসা কেন্দ্রে গিয়েই গৌরীর সঙ্গে ঈশানের আলাপ হয়। তারপর তাদের বিয়ে হয় ও গৌরী শহরে আসে। ঈশান-গৌরী একে অপরের সর্বদা ঢাল হয়ে থাকে। দুজনে শিব ও শক্তির উৎস, অথচ নিজেরা কেউ জানে না যে তাদের মধ্যে শিব ও শক্তি আছে। ঈশান মহাদেবের অংশ ও গৌরী কালির অংশ।

অন্যান্য ধারাবাহিকের থেকে একটু অন্যভাবে এই ধারাবাহিক শুরু হলেও মাঝের কিছু এপিসোড ভয়ঙ্কর সমালোচনার মুখে ফেলে দেয়। গল্পের গোরু গাছে ওঠার মতো এপিসোড। ঈশান হল শিব ও গৌরী হল শক্তি- আর সেটাকে ফুটিয়ে তোলার জন্য শিব দস্যুদের বাঁচানোর জন্য গৌরীর পায়ের তলায় পর্যন্ত আসে, আর তখনই গৌরী হয়ে যায় কালি।

WhatsApp Image 2023 03 27 at 18.27.03

এরূপ আজগুবি গল্প দেখে কয়েকজন দর্শকের মনে যেমন ভক্তি জাগ্রত হয়েছে আবার কয়েকজন দর্শক বেশ খেপে উঠেছে। এবার এক নতুন রূপে ধরা দিল দুজনে। মা অন্নপূর্ণা ও মহাদেবের রূপে মুখোমুখি এলো গৌরী-ঈশান! তবে এই রূপ নিউ জেনারেশনের। গৌরীর পায়ে সুন্দর চটি আবার ঈশানের চোখে চশমা।

WhatsApp Image 2023 03 27 at 18.27.02

অর্থাৎ মা অন্নপূর্ণা ও মহাদেব নতুন রূপে ধরা দিয়েছে। আর তা নিয়েই শুরু ফের সোশ্যাল মিডিয়ায় ট্রল। এরূপ ছবি পোস্ট হতেই কম্যান্টের পাহাড় ভেঙে পড়ে। কিছুদিন আগে এদের সম্পর্ক নিয়েও হাসির পোস্ট ভাইরাল হয়। যেখানে বলা হয়, ঈশান ও গৌরী দুজনে যদি শিব আর কালির সন্তান হয়ে থাকে। তাহলে বাস্তবে ওরা ভাই-বোন। ভাই-বোন আবার স্বামী স্ত্রীর মতো থাকতে পারে?

Mouli Ghosh