Connect with us

    Bangla Serial

    Fulki Mithai: ফুলকির যমজ বোন করে সিরিয়াল! মিঠাই সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে ছিল সে! নায়িকাকে খুঁজে বের করলো দর্শক

    Published

    on

    বাংলা টেলিভিশনের পর্দায় আসছে একের পর এক নতুন ধারাবাহিক। রীতিমতো একে অপরের সঙ্গে জোর প্রতিযোগিতায় নেমেছে স্টার জলসা ও জি বাংলা। দু’টি চ্যানেলে নাগাড়ে এসে চলেছে নতুন নতুন ধারাবাহিক। আসলে বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের অন্যতম মাধ্যম হলো বাংলা ধারাবাহিক। আর তাই দর্শকদের মনোরঞ্জনে সদা তৎপর চ্যানেল।

    বর্তমানে ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় ভালো পারফর্ম করলে থাকবে না হলে সরে যেতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে একাধিক সিরিয়াল। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল‌।কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি। জানা গেছে, জি বাংলায় শুরু হতে চলেছে দুটি নতুন ধারাবাহিক।

    উল্লেখ্য, জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ সামনে এসেছে ‘ফুলকি’র ফার্স্ট লুক। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে এক নবাগতা অভিনেত্রীকে। আর তাঁর বিপরীতে সোমরাজ মাইতি। মূলত বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রোমো বলছে, এই গল্পের নায়িকা মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এখনও অফিসিয়ালি ঘোষণা না হলেও ভক্তদের ধারণা মিঠাই শেষ হয়েই আসছে এই ধারাবাহিক। প্রোমো শ্যুট হলেও শুটিং শুরু হবে এপ্রিল মাস থেকে বলেই জানা গেছে।

    গুঞ্জন অনুযায়ী যেয়ে ধারাবাহিককে সরিয়ে আসতে চলেছে ফুলকি সেই অতি জনপ্রিয় ‘মিঠাই’ ধারাবাহিকেই নাকি অভিনয় করেন ফুলকির যমজ বোন। উক্ত ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে উপস্থিত হয়েছিলেন ওই অভিনেত্রী। মিঠাইয়ের ভাসুর সোমের গার্লফ্রেন্ডের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। আসলে ওই অভিনেত্রী এবং ফুলকির চরিত্রে আসা নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডলকে অনেকটাই একরকম দেখতে। কিন্তু কোথাও গিয়ে তাঁরা এক হয়েও এক হলেন না।

    Trending