Connect with us

Bangla Serial

Types of Fuchka Eaters: ফুচকা তো আপনিও খান কিন্তু বাংলা সিরিয়ালের বিভিন্ন ধরনের ফুচকাখোরদের দেখেছেন কি? আমরা খুঁজে বের করলাম তেমনই কিছু চরিত্র,পড়লে হেসে গড়াগড়ি খাবেন

Published

on

বাংলা টেলিভিশনে বিনোদনের ক্ষেত্রে অন্যতম জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে সিরিয়াল। আজকাল বিভিন্ন বাংলা চ্যানেলে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে যেখানে বিভিন্ন ধরনের ছোট ছোট বিষয় উঠে আসছে তার মধ্যে থেকেই। যেমন বিয়ে, সিঁদুর দান, মালা বদল এই নিয়ে এক এক সিরিয়ালে এক এক ধরণের ট্রেন্ড দেখা গেছে।

দর্শকরা খুঁজে খুঁজে কিছু না কিছু নতুন নতুন বিষয় বের করে একেকটা ধারাবাহিক থেকে। পাশাপাশি জলে তুলনামূলক আলোচনা এবং সমালোচনা। এই ধারাবাহিকের কোনটা ভালো এবং অন্য ধারাবাহিকের কোনটা ভালো সেটা সঙ্গে আরেকটা তুলনা, বিশ্লেষণ এবং রেষারেষি চলতেই থাকে ভক্তদের মধ্যে।

তবে আজ আমরা সম্পূর্ণ অন্যরকম একটা বিষয় তুলে আনবো আপনাদের জন্য। আসলে এ যাবত যে বাংলা সিরিয়ালগুলি হয়েছে বা চলছে সেখানে বিভিন্ন ধরনের ফুচকাপ্রেমীদের দেখা পাওয়া গেছে। ফুচকা খেতে আমরা কমবেশি সবাই ভালবাসি সেটা ছেলে হোক বা মেয়ে। আর কেউ গপ করে ফুচকা মুখে পুরে দেয়, আবার কেউ আস্তে আস্তে ধীরে ধীরে খায়। সিরিয়ালের চরিত্ররাও এমন কিছু কাণ্ড করে।

চ্যালেঞ্জার ফুচকাখোর: এখানে গাঁটছড়া ধারাবাহিকের খড়ি আর ঋদ্ধিকে দেখানো হয়েছে। দুজন মিলে ফুচকা খাচ্ছে সঙ্গে আরো এক ব্যক্তি রয়েছে। খড়ি বলছে আমি সেই ছেলেকেই ভালবাসি যে ফুচকা খায় বেশি বেশি। সঙ্গে সঙ্গে আরেকটি ছেলে বলে উঠল সে একেবারে ১০০ টা খেয়ে ফেলে যদি সেটা ঘামের জল দিয়ে বানানো হয়। ঋদ্ধি সঙ্গে সঙ্গে চিৎকার করে বলে ওঠে সেও ঘামের জলের ফুচকা খেতে পারে। ফুচকা খাওয়ায় তাকে কেউ হারাতে পারবে না।

Khori gives Phuchka challange to Riddhiman in Gantchora Serial - Tele  Serial Gantchora : 'গাঁটছড়া'-য় এবার ফুচকা চ্যালেঞ্জ, খড়ির দেওয়া  চ্যালেঞ্জ কি জিততে পারবে ঋদ্ধি ? | Editorji Bengali

রোম্যান্টিক ফুচকাখোর: এই তালিকায় রয়েছে বোঝে না সে বোঝে না ধারাবাহিকের পাখি আর অরণ্য। দেখা গেল পাখি আদর করে অরণ্যকে ফুচকা খাইয়ে দিচ্ছে তারপর নিজে খাচ্ছে একটা করে ফুচকা।

ফ্রি ফুচকাখোর: অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সূর্য আর দীপা ফুচকা খাচ্ছে। তবে সূর্য পার্স খুলে দেখে পয়সা নেই, তখন সে ফুচকাওয়ালাকে বলে খাতায় লিখে রাখতে। এটা হলো ফ্রি ফুচকা।

শিক্ষিত ফুচকাওয়ালার ফুচকাখোর: আয় তবে সহচরী ধারাবাহিকের টিপু আর বরফি ফুচকা খাচ্ছে। টিপু ফুচকাওয়ালা আর সে নিজের বউকে নিজের হাতে ফুচকা বানিয়ে খাওয়াচ্ছে। ইঞ্জিনিয়ারিং কমপ্লিট করে সোজা ফুচকা কোম্পানি খুলল।

এগুলোর পরেও রয়েছে অতিরিক্ত ফুচকাখোর, ঝাল ঝাল ফুচকাখোর ইত্যাদি। এই গোটা বিষয়গুলি সম্পূর্ণ এডিট করে বানানো এবং যে সংলাপগুলো চরিত্রগুলোর মুখে বসানো হয়েছে সেগুলো এডিট করে বসানো হয়েছে শুধুমাত্র দর্শককে বিনোদন দেওয়ার জন্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending